জমকালো আয়োজনে সফল ধর্মমন্ত্রীকে ইসলামপুরবাসীর বরণ

S M Ashraful Azom
0

 : নানা আয়োজনে সফল ধর্ম প্রতিমন্ত্রী থেকে আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল মন্ত্রী হওয়ায় বরণ করল জামালপুরের ইসলামপুরবাসী।

জমকালো আয়োজনে সফল ধর্মমন্ত্রীকে ইসলামপুরবাসীর বরণ



ইসলামপুর শহরের মোড়ে মোড়ে তোরণ, ছবি সংবলিত ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ড তো আছেই। গুরুত্বপূর্ণ সড়ক করা হয়েছে আলোকসজ্জিত। মন্ত্রীকে সংবর্ধনা দিতে জামালপুরের ইসলামপুর পৌর শহরজুড়ে চলে নানা আয়োজন।


মঙ্গলবার (২৩ জানুয়ারী) নিজ নির্বাচনী এলাকা ইসলামপুরে ধর্মমন্ত্রী হিসাবে আসেন আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল। ধর্মমন্ত্রীকে বরণ করে নিতে উপজেলা আ.লীগ, সহযোগী অঙ্গ-সংগঠন, উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, স্বাস্থ্য কমপ্লেক্স, ১২টি ইউনিয়ন পরিষদসহ বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষে বাহারি-রকমারি তোরণ নির্মাণ করা হয়। এতে সপ্তাহজুড়ে দলীয় নেতাকর্মী, কর্মকর্তা-কর্মচারীরা রীতিমতো ব্যস্ত সময় পার করেন। পৌর শহরের বিভিন্ন সড়কে দেখা গেছে, ‘ধর্মমন্ত্রীর আগমন শুভেচ্ছায় স্বাগমত’, ‘দুলাল ভাইয়ের আগমন লাল গোলাপের শুভেচ্ছা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আ.লীগের সহ-সভাপতি মো. আব্দুল লতিফ সরকার।


পরে সন্ধ্যায় ইসলামপুরে পা রাখেন ধর্মমন্ত্রী ফরিদুল হক খান দুলাল। ইসলামপুর উচ্চ বিদ্যালয় মাঠে  ফুলের তোরায় তোরায় দেওয়া হয় জমকালো সংবর্ধনা । 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top