বাহুবলে ৫২তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

S M Ashraful Azom
0

: হ‌বিগঞ্জের বাহুবল উপজেলায় ৫২তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা-প্রতিষ্ঠানের শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বাহুবলে ৫২তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত



আজ র‌বিবার (২১‌ জানুয়ারি) উপ‌জেলা স্কুল,মাদ্রাসা ও কা‌রিগ‌রি শিক্ষা স‌মি‌তি আ‌য়ো‌জিত ২‌দিনব‌্যাপি খেলার শেষ দি‌ন বিকালে বাহুব‌ল স‌দ‌রে শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে জেলা শিক্ষা অ‌ফিসার ও উপজেলা মাধ‌্যমিক শিক্ষা অ‌ফিসার মোহাম্মদ রুহুল্লাহ সভাপতিত্বে এই সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপ‌জেলা প‌রিষদের চেয়ারম‌্যান সৈয়দ খ‌লিলুর রহমান,বি‌শেষ অ‌তি‌থি ছি‌লেন উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার ( ইউএনও )মোঃ তাহ‌মিলুর রহমান।

সমাপ‌নি অনুষ্ঠা‌নে বক্তব‌্য রা‌খেন ও পুরষ্কার বিতরণ ক‌রেন সদ‌্য অবসপ্রাপ্ত উপ‌জেলা মাধ‌্যমিক ‌শিক্ষা অ‌ফিসার এসএস আসাদুজ্জামান খান,উপ‌জেলা একা‌ডে‌মিক সুপারভাইজার ‌মোঃ সু‌হেল রানা, প্রধান শিক্ষক মোঃ আব্দুল জব্বারসহ অন‌্যান‌্য ব‌্যক্তিবর্গ,আ‌রো উপ‌স্থিত ছি‌লেন উপ‌জেলার সকল মাধ‌্যমিক বিদ‌্যাল‌য়ের শিক্ষক-‌শিক্ষ‌িকামন্ডলী।


বক্তারা ক্রীড়া প্রতি‌যো‌গিতার মাধ‌্যমে ছাত্রছাত্রী‌দের শারী‌রিক ও মান‌সিক বিকাশ এর গুরুত্ব তু‌লে ধ‌রেন,সবার সুশৃঙ্খল অংশগ্রহণ দে‌শের সা‌র্বিক খেলাধুলার উন্নয়‌নে ভূ‌মিকা রাখ‌বে ব‌লে দৃঢ় আশাবাদ ব‌্যক্ত করা হয়। 

উ‌ল্লেখ‌্য শীতকালীন ক্রীড়াসূচীর আ‌লো‌কে সকল খেলায় (বালক ও বা‌লিকা ) ১ম ও ২য় স্থান অ‌ধিকারী খে‌লোয়াররা জেলা পর্যা‌য়ে অংশ গ্রহণ কর‌বে।। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top