উল্লাপাড়ায় আনন্দ মিছিল

S M Ashraful Azom
0

 : সিরাজগঞ্জ-৪ (উল্লাপাড়া -সলঙ্গা) আসন থেকে নবনির্বাচিত মাননীয় জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ শফিকুল ইসলাম শফিকে স্হানীয় সরকার-পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি নিযুক্ত করায় উল্লাপাড়ায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে। 

উল্লাপাড়ায় আনন্দ মিছিল



সোমবার সন্ধ্যায় দলীয় নেতা-কর্মী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে পৌর শহরে দলীয় সভাপতি মোঃ ফয়সাল কাদের রুমি'র নেতৃত্বে এক আনন্দ মিছিল করে। মিছিলটি উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। সেখানে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে দলীয় কার্যালয়ে নেতা কর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

স্থানীয় সরকার-পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি সিরাজগঞ্জ-৪, (উল্লাপাড়া-সলঙ্গা) আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ শফিকুল ইসলাম শফি। এ ছাড়াও কমিটির অন্য সদস্যরা হলেন ভারপ্রাপ্ত মন্ত্রী/প্রতিমন্ত্রী (তাজুল ইসলাম), আবুল হাসনাত আব্দুল্লাহ (বরিশাল-১), সাঈদ খোকন (ঢাকা-৬), ছানোয়ার হোসেন (টাঙ্গাইল-৫), মতিয়ার রহমান (লালমনিরহাট-৩), ইকবাল হোসেন (ময়মনসিংহ-২), রেজাউল হক চৌধুরী (কুষ্টিয়া-১), মোহাম্মদ আলী (নোয়াখালী-৬)।


উল্লেখ্য গত রোববার (৪ ফেব্রুয়ারি) গঠিত কমিটি কার্য উপদেষ্টা কমিটি ও সংসদীয় কমিটির স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী নিজেই এ কমিটির সভাপতি ও সদস্যদের নামের তালিকা ঘোষণা করেন। জাতীয় সংসদের এবারের সংসদীয় কমিটি গঠন করে চমক সৃষ্টি করেছেন সংসদ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়সাল কাদের রুমি সভাপতিত্বে  আলোচনা সভার বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের  সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, সহ সভাপতি মোকলেছুর রহমান ডাবলু, সহ সভাপতি আব্দুল বাতেন হিরু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হেদায়েত আহমেদ এলান, সাংগঠনিক সম্পাদক মীর আরিফুল ইসলাম উজ্জ্বল, আরিফ বিন হাবিব, প্রচার ও প্রকাশনা সম্পাদক আহসান আলী সরকার, সহ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আমিনুজ্জামান অলক, আওয়ামীলীগ নেতা মোঃ রেজাউল করিম জুয়েল, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ স্বপন, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোবারক হোসেন, সাধারণ সম্পাদক আশিকুল ইসলাম আশিক, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল মাহমুদ সরকার সহ উপজেলা আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top