জামালপুরে ব্যারিস্টার সুমনের খেলা দেখতে হাজারো মানুষের ঢল

Seba Hot News
0

সেবা ডেস্ক: উৎসবমুখর পরিবেশে গতকাল শনিবার জামালপুর পৌরসভা ফুটবল একাদশের সাথে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমির এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। 

জামালপুরে ব্যারিস্টার সুমনের খেলা দেখতে হাজারো মানুষের ঢল



শনিবার বিকেল ৪টার দিকে বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়াম মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

এদিন ব্যারিস্টার সুমন এমপির খেলা দেখতে স্টেডিয়ামের কানায় কানায় দর্শক ভরে যায়। তাকে দেখতে তার ভক্তরা দুর-দূরান্ত থেকে ছুটে আসে স্টেডিয়ামে। অনেকেই তার সাথে মোবাইল ফোনে সেলফি তুলতেও দেখা যায়।
 
জামালপুর পৌরসভা কর্তৃক আয়োজিত প্রীতি এই ফুটবল ম্যাচটি জাকজমকপূর্ণভাবে অনুষ্ঠিত হয়। ম্যাচটি শুরু হওয়ার আগে জামালপুর পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানুর সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য মো. আবুল কালাম আজাদ। এতে বিশেষ অতিথির বক্তব্য দেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ।
 
পরে উভয় দলের প্লেয়ারদের সাথে পরিচিতি পর্ব শেষে ফুটবল ম্যাচটির উদ্বোধন করা হয়। ম্যাচটি চলাকালীন গ্যালারিতে হাজার হাজার দর্শকদের সুমন সুমন নামে স্লোগান দিতে শোনা যায়। 

খেলাটির প্রথম অধ্যায়ে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমীকে ১ গোল দেয় জামালপুর পৌরসভা ফুটবল একাদশ। হাড্ডাহাড্ডি খেলার হাফটাইম অর্থাৎ শেষের দিকে সাদা রঙের ১০ নম্বর জার্সি পরিহিত ব্যারিস্টার সুমন জামালপুর পৌরসভা ফুটবল একাদশকে গোল দিয়ে সমতায় নিয়ে আসে। খেলার নির্দিষ্ট সময় শেষ হলে খেলার ফলাফল ড্র হয়। 

খেলাটির প্রধান রেফারির দায়িত্ব পালন করেন সরোয়ার হোসেন শান্ত। আর ধারাভাষ্যকার ছিলেন সোহানুর রহমান।
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top