Video: বিয়ের পর হানিমুন কাটাতে কক্সবাজারে জায়েদ!

Seba Hot News
0


ভিডিও: বিয়ের পর হানিমুন কাটাতে কক্সবাজারে জায়েদ!

ঢালিউডের আলোচিত-সমালোচিত অভিনেতা জায়েদ খান। কখনো প্রেম, কখনোবা বিয়ে নিয়ে নানা মন্তব্য করে আলোচনায় আসেন তিনি। নতুন খবর হলো বিয়ে করেছেন আলোচিত এই নায়ক। তার নতুন বউয়ের প্রথম পছন্দ কক্সবাজার। তাই বাধ্য বরের মতো জায়েদ খান বউকে নিয়ে ছুটলেন বিশ্বের সবচেয়ে বড় সমুদ্রসৈকতে। 
(ads1)
নতুন বউকে নিয়ে উঠে গেলেন আন্তর্জাতিক মানের একটি হোটেল। এমনই চিত্রনাট্যের একটি বিজ্ঞাপনে কাজ করলেন জায়েদ খান। এখানে তার সঙ্গে জুটি বেঁধেছেন চিত্রনায়িকা জলি। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) থেকে টিভিসির কাজ শুরু হয় কক্সবাজারে। 

শনিবার (২৪ ফেব্রুয়ারি) পর্যন্ত তিন দিন কলাতলি বিচের বিভিন্ন লোকেশনজুড়েই চলে এর চিত্রধারণ। হোটেল রামাদা বাই উইনধাম-এর এবারের টিভিসিতে সৈকতের অপরূপ সৌন্দর্যের পাশাপাশি উঠে এসেছে রামাদায় আগত অতিথিদের জন্য সুপরিসরের এলিগেন্ট আর ক্লাসি আয়োজনগুলো। 

আধুনিক রুম, সুবিশাল রেস্তোরাঁ, কিংবা সাগর ছোঁয়া মনোমুগ্ধকর ওপেন এয়ার পুলপাড় সবই উঠে এসেছে এই টিভিসিতে। 
(ads2)
বিগ বাজেটের এই প্রোজেক্টটি নির্মাণ করছেন চিত্রনির্মাতা অনন্য মামুন। এদিকে, সম্প্রতি মুক্তির অনুমতি পেয়েছে জায়েদ খান অভিনীত সিনেমা ‘সোনার চর’। 

জাহিদ হাসানের পরিচালনায় এতে তার সহশিল্পী হিসেবে আছেন মৌসুমী ও ওমর সানী। এক্সেল ফিল্মসের ব্যানারে নির্মিত এই সিনেমায় আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন, স্নিগ্ধা, আবুল হোসেন মজুমদার, শাওন আশরাফ, পাপিয়া মাহিসহ অনেকে। 

২০২১ সালের সেপ্টেম্বরে শুরু হয় ‘সোনার চর’র শুটিং। প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, চলতি বছরই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top