বকশীগঞ্জ সাব-রেজিস্ট্রারের উপর হামলা: একজন গ্রেপ্তার

Seba Hot News
0

সেবা ডেস্ক: বকশীগঞ্জ উপজেলা সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান মোহাম্মদ তামিমের উপর হামলার অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত ব্যক্তি হলেন দলিল লেখক ইলিয়াস আলী।

বকশীগঞ্জ সাব-রেজিস্ট্রারের উপর হামলা একজন গ্রেপ্তার



বুধবার (২৭ মার্চ) বিকেলে ৩টার দিকে সাব-রেজিস্ট্রার তামিম তার এজলাসে দলিল রেজিস্ট্রি করছিলেন। এ সময় দাতা রেহেনা বেগম একটি হেবা ঘোষণার দলিল উপস্থাপন করেন। সাব-রেজিস্ট্রার তামিম যখন দাতার শুনানি করেন তখন তিনি জানান যে, সম্পূর্ণ টাকা বুঝে পেয়েছেন।

এ সময় সাব-রেজিস্ট্রার তামিম বলেন, টাকা বুঝে পেলে সেটা দানপত্র হয় না, বরং সাব-কবলা হবে। দানপত্র করলে সরকার রাজস্ব পাবে মাত্র ২,০১০ টাকা, কিন্তু সাব-কবলা করলে সরকার রাজস্ব পাবে প্রায় চার লক্ষ টাকার উপরে।
(ads1)
এই কথা শুনে দাতা রেহেনা বেগম এবং তার সঙ্গীরা ক্ষিপ্ত হয়ে ওঠেন। তারা সাব-রেজিস্ট্রার তামিমকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন। পরে তারা এজলাসে থাকা দলিল, দলিলের অবিকল নকল, ৫২ ধারার রশিদ সহ অন্যান্য দাপ্তরিক কাগজপত্র ছিঁড়ে ফেলেন।

ঘটনার পর সাব-রেজিস্ট্রার তামিম বকশীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলার তদন্তে পুলিশ বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুর সাড়ে তিনটার দিকে দলিল লেখক ইলিয়াস আলীকে গ্রেপ্তার করে।
(ads2)

পুলিশ বাকি অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা করছে। সাব-রেজিস্ট্রার তামিম বলেছেন, তিনি ন্যায়বিচার পাওয়ার আশা করছেন।

বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল আহাদ খাঁন জানান, মামলা রুজু করা হয়েছে এবং এই ঘটনায় ১ জনকে গ্রেপ্তার করা হয়েছে।
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top