রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান এর বিরুদ্ধে মানববন্ধন

Seba Hot News
0

সেবা ডেস্ক: রৌমারীতে বাধ নির্মাণে মাটি ভরাটের ৩৮ লক্ষ টাকা না দেওয়ায় কুড়িগ্রামের রৌমারী উপজেলা পরিষদর চেয়ারম্যান ইমান আলীর বিরুদ্ধে মানববন্ধন করেছেন ভুক্তভোগী ড্রেজার মালিক ময়েজ উদ্দিন ও তার সহযোগী লুৎফর রহমান। 

রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান এর বিরুদ্ধে মানববন্ধন



বৃহস্পতিবার ১১ টার দিকে উপজেলা গেট সংলগ্ন ডিসি রাস্তায় এই মানববন্ধন করা হয়। 

মানববন্ধনে বক্তব্য রাখেন, ময়েজ উদ্দিন, লুৎফর রহমান, বাধ নির্মাণ প্রকল্পের সভাপতি হাবিবুর রহমান সাবেক ইউপি সদস্য ও বিদুৎ সরকার।

ড্রেজার মালিক লুৎফর রহমান বলেন, বংলাদেশ সরকারের দেশ ব্যাপী নদীর মুখে বাধ উন্নয়ন প্রকল্পের আওতায় রৌমারী উপজেলার চরশৌলমারী ইউনিয়নের হলহলিয়া নদীর মুখে বাধ নির্মাণ প্রকল্প অনুমোদন হওয়ার কথা বলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমান আলী। 

সে অনুযায়ী তিনি ড্রেজার মালিক ময়েজ উদ্দিনের সাথে একটি চুক্তিনামা স্বাক্ষর করেন। 

চুক্তি অনুযায়ী ওই বাধে ২৫ ফেব্রয়ারী ২৩ মাটি ভরাটের কাজ শুরু করে এবং ২০ এপ্রিল ২৩ ইং কাজ শেষ হয়। 

কাজ শুরুর আগেই জামানত হিসেবে প্রায় পনে ৫ লক্ষ টাকা নেন ইমান আলী। 

ময়েজ উদ্দিন বলেন, মাটি ভরাটের কাজের জন্য প্রায় ৩৮ লক্ষা ৫৩ হাজার টাকা পাই চেয়ারম্যান এর কাছে। এ পাওনা টাকা চাইতে গেলে তিনি টালবাহনা করতে থাকেন।
বাধ নির্মাণ প্রকল্পের সভাপতি মো. হাবিবুর রহমান বলেন, উপজেলা চেয়ারম্যান ইমান আলীর নির্দেশেই আমরা মাটি ভরাট করতে বলেছি। কিন্তু এখন চেয়ারম্যান টালবাহানা করছে। উদ্ধর্তন কর্তৃপক্ষের কাছে সুদৃষ্টি কামনা করছি।

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top