বকশীগঞ্জে সাংবাদিকের ওপর হামলা, থানায় অভিযোগ দায়ের!

Seba Hot News
0

বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে সংবাদ সংগ্রহকালে দৈনিক ভোরের দর্পণ এর উপজেলা প্রতিনিধি মতিন রহমানের ওপর হামলা ও বেদম প্রহারের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আজ সন্ধ্যায় বকশীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন সাংবাদিক মতিন। 

বকশীগঞ্জে সংবাদ সংগ্রহকালে সাংবাদিকের ওপর হামলা, বেদম প্রহার!



উক্ত হামলায় তাঁকে বেদম মারপিট ও আহত করা হয়েছে। হামলায় আহত সাংবাদিক মতিন রহমান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। 
(ads1)
সোমবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে বকশীগঞ্জ পৌর শহরের নামা পাড়া এলাকায় এঘটনা ঘটে। 

উক্ত ঘটনায় সোমবার সন্ধ্যায় ৩০/৪০ জনের নামে বকশীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন হামলার শিকার সাংবাদিক মতিন রহমান। 

আহত সাংবাদিক মতিন রহমান জানান, বিকাল সাড়ে ৫ টার দিকে সদ্য অনুষ্ঠিত বকশীগঞ্জ পৌরসভা নির্বাচনের ৫ নম্বর ওয়ার্ডের বিজয়ী কাউন্সিলর কামরুজ্জামান সুজন ও পরাজিত প্রার্থী জয়নাল আবেদিনের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। 
(ads2)
এই সংবাদ সংগ্রহের জন্য আমরা কয়েকজন গণমাধ্যমকর্মী নামাপাড়া এলাকায় যাই। সংবাদ সংগ্রহ শেষে নবনির্বাচিত কাউন্সিলর কামরুজ্জামান সুজনের বক্তব্য নিতে গেলে তাঁর সমর্থক ও আত্মীয় স্বজনরা আমার ওপর অতর্কিত হামলা চালায় এবং ব্যাপক মারধর করে। পরে আমার সহকর্মীদের সহযোগিতায় আমাকে হাসপাতালে ভর্তি করা হয়। 

এদিকে সংবাদ সংগ্রহকালে সাংবাদিক মতিন রহমানের ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে ক্ষোভ প্রকাশ করেন স্থানীয় কর্মরত সংবাদকর্মীবৃন্দ। তাঁরা দ্রুত হামলায় জড়িতদের গ্রেপ্তারের দাবি করেছেন।

বকশীগঞ্জ থানার ওসি (তদন্ত) সঞ্জয় সাহা জানান, অভিযোগ পেয়েছি, হামলার ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top