রৌমারীতে উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Seba Hot News
0

শফিকুল ইসলাম: ‘গণমাধ্যম হোক আরও স্বাধীন ও শক্তিশালী’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে উপজেলা প্রেসক্লাব’এর ১২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। 

রৌমারীতে উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত



এ উপলক্ষে শনিবার (৯ মার্চ) সকাল ৯ টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বর্ণাঢ্য র‌্যালি ও কেক কেটে এর শুভ উদ্ধোধন করা হয়। 

পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

এতে সভাপতিত্ব করেন উপজেলা প্রেসক্লাব এর সভাপতি মোস্তাফিজুর রহমান তারা। অনুষ্ঠানটি সঞ্চলনা করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শওকত আলী মন্ডল। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমান আলী ইমন 

বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার নাহিদ হাসান খান, সহকারী পুলিশ সুপার ও রৌমারী-রাজিবপুর সার্কেল আব্দুল মমিন, অফিসার ইনচার্জ আব্দুল্লা হিল-জামান, ভাইস চেয়ারম্যান মোজাফ্ফর হোসেন, মোহাম্মদপুর কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয় সহকারি অধ্যাপক ও বিভাগীয় প্রধান মিজানুর রহমান মজনু, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মাইদুল ইসলাম, এশিয়ান টিভির রৌমারী ও রাজিবপুর উপজেলা প্রতিনিধি মুরাদুল ইসলাম মুরাদ, উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মাজহারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাসুদ পারভেজ রুবেলসহ ক্লাবের সকল সদস্য ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top