কুড়িগ্রামে ৫টি বসতঘর ও ৬টি গরু আগুনে পুড়ে ছাঁই

Seba Hot News
0

জি এম ক্যাপ্টন, কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামে রাতের আঁধারে আগুনে পুড়ে সাইদুল (৪০) ও মাইদুল ইসলাম (৩৫) নামের দুই দিন মজুরের ৫টি বসতঘর ও ৬ টি গরু পুড়ে মারা গেছে।

কুড়িগ্রামে ৫টি বসতঘর ও ৬টি গরু আগুনে পুড়ে ছাঁই



এতে  প্রায় ১২ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন পরিবারটি।ঘরবাড়ি পুড়ে যাওয়া নিঃস্ব হওয়া পরিবারটির পাশে আর্থিক সহায়তা করেছে উপজেলা প্রশাসন।

১৩ এপ্রিল রাতে কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার ভিতরবন্দ ইউনিয়নে ঝাকুয়াবাড়ি গ্রামে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

পরিবার ও স্থানীয়রা জানান গত কাল শুক্রবার ঈদের দাওয়াত খেতে যায় পরিবারের লোকজন।গতকাল রাত ৯ টার দিকে সাইদুলের গোয়ালঘর থেকে হঠাৎ আগুন দেখতে পায় স্থানীয়রা। পরে তারা দৌড়ে এসে আগুন নেভাতে চেষ্টা করে।এতে দুই পরিবারের থাকার ঘর ৫ টি ও গোয়ালঘরে থাকা ৬ টি গরু পুড়ে মারা যায়।কিভাবে আগুন লেগেছে কেউ জানে না।

স্থানীয় শিক্ষক আমিনুর রহমান বলেন,সাইদুলের বাড়িতে হঠাৎ আগুন দেখতে পেয়ে আমরা ছুটে আসি।পরিবারের লোকজন না থাকায় গোয়াল ঘরে গরু ও বসতঘরের আসবাব পত্র পুড়ে ছাই হয়ে গেছে।

ভিতরবন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শফিউল আলম শফি বলেন,আগুনে পুড়ে যাওয়া পরিবার দুটি   ইউএনও স্যার সহ দেখে আসছি।পরিবার দুটিকে সকল প্রকার সহযোগিতা করার চেষ্টা করছি।

নাগেশ্বরী উপজেলা নির্বাহী অফিসার ইউএনও  মোঃ সিব্বির আহমেদ বলেন, আগুনে পুড়ে যাওয়া পরিবার দুটিকে উপজেলা প্রশাসন থেকে আর্থিক সহায়তা করা হয়েছে। পরবর্তী জেলা প্রশাসন থেকে সহযোগিতা করার আশ্বাস দেন তিনি।
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top