বকশীগঞ্জে ভিজিএফের চাল উদ্ধার, সাবেক মেয়রের নেতৃত্বে বিক্ষোভ

Seba Hot News
0

সেবা ডেস্ক: জামালপুরের বকশীগঞ্জে ভিজিএফের ১১ বস্তা চাল উদ্ধারের ঘটনায় বর্তমান মেয়রকে দায়ী করে বিক্ষোভ মিছিল করেছে সাবেক মেয়রের নেতৃত্বে স্থানীয়রা।

বকশীগঞ্জে ভিজিএফের চাল উদ্ধার, সাবেক মেয়রের নেতৃত্বে বিক্ষোভ



মঙ্গলবার (৯ এপ্রিল) সন্ধ্যায় বকশীগঞ্জ পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর শাহিনুর ইসলামের মার্কেটের গোডাউন থেকে সরকারের বিশেষ খাদ্যসহায়তা কর্মসূচি ভিজিএফের ১১ বস্তা চাল উদ্ধার করে প্রশাসন।

এই ঘটনায় বর্তমান মেয়র ফখরুজ্জামান মতিন কে দায়ী করে মঙ্গলবার সন্ধ্যায় বকশীগঞ্জ পৌরসভা এলাকায় বিক্ষোভ মিছিল বের করে সাবেক মেয়র নজরুল ইসলাম সওদাগর।

আরও পড়ুন: 

বিক্ষোভকারীরা দাবি করেন, বর্তমান মেয়রের যোগসাজশে ভিজিএফের চাল অবৈধভাবে মজুদ করা হয়েছিল। তারা দ্রুততম সময়ে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানান।

এ সময় সাবেক মেয়র নজরুল ইসলাম সওদাগর বলেন, "সরকারের দরিদ্রদের জন্য বরাদ্দকৃত চাল অবৈধভাবে মজুদ করা হয়েছে। এটা একটি গুরুতর অপরাধ।"

তিনি আরও বলেন, "বর্তমান মেয়রের যোগসাজশে এই ঘটনা ঘটেছে। আমরা দ্রুততম সময়ে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানাই।"

এই ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top