বিনা প্রতিদ›দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত

Seba Hot News
0

লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি: দ্বিতীয় ধাপে জামালপুরের ইসলামপুৃর উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্ব›দ্বীতায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

বিনা প্রতিদ›দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত


প্রতিদ্বন্ডি প্রার্থী উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক,সম্প্রতি জাতীয় পার্টিতে যোগদানকৃত নেতা নোয়ারপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মশিউর রহমান বাদল তার মনোনয়ন প্রত্যাহার করায় একক প্রার্থী হিসাবে এড. আঃ সালাম নির্বাচিত হয়েছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা জামান হোসেন চৌধুরী জানান-অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রিটার্নিং কর্মকর্তা স্বাক্ষরিত পত্রে কোন প্রতিদ্ব›দ্বী প্রার্থী না থাকায় তাকে বিনা প্রতিদ্ব›দ্বীতায় চেয়ারম্যান ঘোষনা করে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের নির্দেশ দেওয়া হয়েছে।

উল্লেখ যে, ২১ এপ্রিল উপজেলায় চেয়ারম্যান পদে ২ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। ইতিমধ্য চেয়ারম্যান পদে মশিউর রহমান বাদল ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন। 

২১মে নির্বাচনকে সামনে রেখে মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুইজন ও পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩জন নির্বাচনের মাঠে লড়ছেন। 

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top