বেশীরভাগ হজ¦যাত্রী সরকার বহন করবে- জামালপুরে ধর্মমন্ত্রী

Seba Hot News
0

আসমাউল আসিফ, জামালপুর প্রতিনিধি : জামালপুরে হজ¦ এসেন্সিগুলোর উদ্দেশ্যে ধর্ম মন্ত্রী মো: ফরিদুল হক খান দুলাল এমপি বলেছেন, আমরা যখন ঘোষণা দিয়েছি বেশীরভাগ হজ¦যাত্রী সরকার বহন করবে তখন এজেন্সিগুলো কষ্ট পেয়েছে, তারা এখন অনেক কথাই বলছে, তাদের কথার সাথে কাজের কোন মিল নেই। 

বেশীরভাগ হজ¦যাত্রী সরকার বহন করবে- জামালপুরে ধর্মমন্ত্রী


আমরা ন্যায়সঙ্গতভাবে কাজ করব, কেউ যদি অপরাধ করে, নিয়মতান্ত্রিভাবে কাজ করতে ব্যার্থ হয় তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। 

বুধবার দুপুরে জামালপুর জেলা মডেল মসজিদে দিনব্যাপী হজ¦ প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

মন্ত্রী আরও বলেন, আমরা এ বছর অনেক অনুরোধ করে অনুমতি নিয়ে আড়াইশ হজ¦ এজেন্সিকে কাজ করার সুযোগ দিয়েছি। 

কিন্তু আগামী বছর থেকে লিড এজেন্সি থাকবে ৫৬টি, তাদের অধীনে অন্যরা কাজ করতে পারে। আমরা হজ¦ ব্যবস্থাপনায় আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে ডিজিটালাইজড করছি। আগামীতে বাংলাদেশের হজ¦ ব্যবস্থাপনা হবে বিশে^র মধ্যে সবচেয়ে স্মার্ট ও মডেল। 

জামালপুর হাজ¦ী ফাউন্ডেশন আয়োজিত হজ¦ প্রশিক্ষণ কর্মশালায় জামালপুর ইসলামিক ফাউন্ডেশনের উপ পরিচালক মোহাম্মদ আলী জিন্নাহর সভাপতিত্বে জেলা প্রশাসক মো: শফিউর রহমান, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সোহরাব হোসেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, জামালপুর হাজ¦ী ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম জুলহাসসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। কর্মশালায় হজ¦ গমনেচ্ছু প্রায় পাঁচশ জনকে প্রশিক্ষণ প্রদান করা হয়। 

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top