বিডি চাইল্ড ট্যালেন্ট তৃষ্ণাত্ব মানুষের পাশে দাড়ালেন

Seba Hot News
0

সেবা ডেস্ক: বেশ কিছু দিন ধারে সারা বাংলাদেশ তীব্র গরম পরেছে। রাজধানী ঢাকায় এই গরমে দিনমজুর, রিক্সাচালক, সিএনজি চালক, বাইক রাইটাররা অতিষ্ঠ হয়ে পরেছেন। 

বিডি চাইল্ড ট্যালেন্ট তৃষ্ণাত্ব মানুষের পাশে দাড়ালেন


রিক্সাচালকরা গরমের কারনে চালাতে পারছেন না রিক্সা। গরম বেশি থাকায় বাইকে উঠছেন না অনেকেই।রিক্সা চালক ও বাইক রাইটরা যাত্রীর আসায় বসে থাকেন তীব্র গরমে।

বিডি চাইল্ড ট্যালেন্ট এসব মানুষদের সহযোগীতা করতে এগিয়ে আসেন।গত ৪মে, শুক্রবার রাজধানী ঢাকার বিভিন্ন স্থানে বিডি চাইল্ড ট্যালেন্টর টিম পানি ও খাবার স্যালাইন বিতরণ করেন। 

এ সময় উপস্থিত ছিলেন বিডি চাইল্ড ট্যালেন্ট এর প্রতিষ্ঠাতা সভাপতি মাসুদ রানা, শিশু শিল্পী তামিম আহম্মেদ, রাফি ইসলাম রাজ, কামরুল ইসলাম নাঈমসহ কয়েকজন।

প্রতিষ্ঠাতা সভাপতি মাসুদ রানা বলেন, ‘আমরা সব সময় সামাজিক কাজ করে থাকি। তারই ধারাবাহিকতায় আমাদের এই কার্যক্রম।’

শিশু শিল্পী তামিম আহম্মেদ বলেন, ‘আমি এর আগে কোনো সময় সামাজিক কাজ করেনি। করার সুযোগ পাইনি। যখন শুনলাম বিডি চাইল্ড ট্যালেন্ট ঢাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ করবেন তখন আমি তাদের সাথে যুক্ত হই। পানি ও খাবার স্যালাইন পেয়ে মানুষের মুখে যে হাসি দেখেছি সেটা আমার জীবনের সবচাইতে বড় পাওয়া।’

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top