রৌমারীতে ছিনতাইয়ের ঘটনায় আটক-২

Seba Hot News
0

শফিকুল ইসলাম: কুড়িগ্রামের রৌমারীতে প্রকাশ্যে দিবালোকে নুরবানু আক্তার নামে এক নারী ইসলামী ব্যাংক থেকে টাকা উত্তোলন করে বাড়ি ফেরার পথে শহীদ মিনার চত্বরে গেলে তার টাকাগুলো ছিনতাই করে নিয়ে পালিয়ে যায়। 

রৌমারীতে ছিনতাইয়ের ঘটনায় আটক-২



ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২৮ মে) বিকাল সাড়ে ৩ টার দিকে উজেলার কেন্দ্রীয় শহীদ মিনারের সংলগ্ন রাস্তায়। 

ঘটনার এক ঘন্টা পরেই পুলিশ অভিযান চালিয়ে জড়িত থাকার অপরাধে মেহেদী হাসার মিঠুন (২৫) ও আলী আকবর (২২) নামের দুই যুবককে আটক করে। 

মিঠুন উপজেলার ভিটাবাড়ী গ্রামের অবসর প্রাপ্ত বিডিআর জয়নাল আবেদীনের ছেলে বলে জানা যায়। আলী আকবর  উপজেলার রৌমারী গ্রামের শের আলীর ছেলে।

পুলিশ, অভিযোগকারি ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার চর বন্দবেড় গ্রামের মৃত্যু রফিকুলের স্ত্রী রৌমারী ইসলামী ব্যাংক থেকে সাড়ে ৫২ হাজার টাকা উত্তোলন করে বাড়ি ফেরার পথে শহীদ মিনার চত্ত¡রে যাওয়া মাত্রই পিছন থেকে একটি মোটরসাইকেল যোগে দুই ছিনতাইকারী টাকাগুলি নিয়ে পালিয়ে যেতে সক্ষম হয়। 

পরে বিষয়টি পুলিশকে জানানো হলে তারা ঘটনাস্থল পরিদর্শণ করেন এবং অভিযান চালিয়ে মেহেদী হাসার মিঠুন ও আলী আকবরকে আটক করেন। 

এ ঘটনায় নুরবানু বাদী হয়ে রৌমারী থানায় ২ জনকে আসামী করে অভিযোগ দায়ের করেন। 

রৌমারী থানার (ভারপ্রাপ্ত) আফিসার ইন্চার্জ মো. আব্দুল আলীম ঘটনাটি সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনার সাথে জড়িত মেহেদী হাসান মিঠুন ও আলী আকবরকে আটক করা হয়েছে। আসামীদের ২৯ মে বুধবার কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হবে।

(ads1)
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top