নন্দীগ্রামে কৃষকের ধান ও মিল থেকে চাল কিনবে সরকার

Seba Hot News
0

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার নন্দীগ্রামে মিল থেকে ৪৫ টাকা কেজি দরে চাল ও সরাসরি কৃষকদের কাছ থেকে ৩২ টাকা কেজি দরে ধান কিনবে সরকার। 

নন্দীগ্রামে কৃষকের ধান ও মিল থেকে চাল কিনবে সরকার



চলতি মৌসুমে উপজেলা থেকে ১৯শ’ ৮৫ মেট্রিকটন চাল ও ১২শ’ ২৬ মেট্রিকটন বোরো ধান সংগ্রহ কার্যক্রম চলবে আগামী ৩১ আগস্ট পর্যন্ত।  

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় আনুষ্ঠানিকভাবে অভ্যন্তরীণ ধান ও চাল সংগ্রহের উদ্বোধন করেন বগুড়া-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা একেএম রেজাউল করিম তানসেন। 
(ads1)
উদ্বোধনী দিনে ৩ মেট্রিকটন ধান সংগ্রহ করা হয়েছে। 

উপজেলা খাদ্য গুদাম চত্বরে উদ্বোধনী সভায় সভাপতিত্ব করেন নন্দীগ্রাম উপজেলা নির্বাহী অফিসার মো. হুমায়ুন কবির।  
(ads2)
এ সময় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমগীর হোসাইন আজম, নন্দীগ্রাম পৌর আওয়ামী লীগের সভাপতি ও প্রেসক্লাব সভাপতি মো. বকুল হোসেন, উপজেলা আওয়ামী লীগ নেতা আব্দুল বারীক, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মাজেদুল ইসলাম, উপজেলা ভারপ্রাপ্ত খাদ্য পরিদর্শক ফারুক আলমগীর, সাংবাদিক প্রভাষক জাকারিয়া লিটন, প্রভাষক আব্দুর রউফ উজ্জল, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান বাবলু, আকবর এগ্রো অটোরাইস মিলের চেয়ারম্যান সোহাগ শাহ, উপজেলা চালকল মালিক সমিতির সভাপতি বদরুদ্দোজা তৌফিক, সাধারণ সম্পাদক বেলাল হোসেনসহ খাদ্য সংগ্রহ মনিটরিং কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। 


Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top