বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে মফস্বল সাংবাদিকতা নিয়ে কর্মশালা

Seba Hot News
0

আসমাউল আসিফ, জামালপুর প্রতিনিধি: ৩ মে  বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে জামালপুরে মফস্বল সাংবাদিকতা নিয়ে অভিজ্ঞতা বিনিময় ও কর্মশালা করেছে জামালপুর জেলা প্রেসক্লাব।

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে মফস্বল সাংবাদিকতা নিয়ে কর্মশালা
বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে জামালপুরে মফস্বল সাংবাদিকতা নিয়ে কর্মশালা


শুক্রবার সকাল থেকে জামালপুর জেলা প্রেসক্লাব মিলনায়তনে দিনব্যাপী এই কর্মশালার আয়োজন করা হয়। 

জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট ইউসুফ আলীর সভাপতিত্বে কর্মশালার উদ্বোধন করেন জামালপুরের জেলা প্রশাসক মো: শফিউর রহমান। 

এছাড়াও বক্তব্য রাখেন যমুনা টেলিভিশনের ময়মনসিংহ বুরে‌্যা চীফ হুসাইন শাহিদ, দৈনিক আজকের জামালপুরের সম্পাদক এম এ জলিল, জামালপুর জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শুভ্র মেহেদীসহ অন্যান্যরা। 

এ সময় বক্তারা বলেন, সবার নজর যেখানে পৌছেনা সাংবাদিকরা সেখান থেকে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন, তাদের সংবাদের মাধ্যমে আমরা অনেক পদক্ষেপ নিতে পারি। 
তাই বর্তমান সরকার যেমন দেশকে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে কাজ করে যাচ্ছে, তেমনি সাংবাদিকদের আধুনিক তথ্য প্রযুক্তিতে দক্ষ হয়ে আরও স্মার্ট হতে হবে। গণমাধ্যমের স্বাধীনতার মাধ্যমেই দেশের প্রকৃত উন্নয়ন সম্ভব যার সুফল জনগণ সরাসরি ভোগ করতে পারে।

জেলার বিভিন্ন উপজেলার ৫০ জন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক এবং ক্যামেরাপার্সন দিনব্যাপী অভিজ্ঞতা বিনিময় ও কর্মশালায় অংশগ্রহণ করেন। পরে সকল অংশগ্রহণকারীদের হাতে সার্টিফিকেট তুলে দেয়া হয়।

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top