রৌমারীতে মামা-ভাগ্নে মারামারি আহত-৪

Seba Hot News
0

শফিকুল ইসলাম: কুড়িগ্রামের রৌমারীতে জমি সংক্রান্ত জের ধরে মামা ভাগ্নে মারামারিতে উভয় পক্ষে ৪ জন আহত হয়েছেন। 

রৌমারীতে মামা-ভাগ্নে মারামারি আহত-৪


আহতরা হলেন আশরাফুল ইসলাম (৪০), পারুল (৩৫), হাফিজুর (৩৩) ও আবু বক্কর সিদ্দিক (১০)। স্বজনরা আহতদের উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভতি করেন। 

বৃহস্পতিবার দুপুরের দিকে উপজেলা কলেজপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এনিয়ে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। 

অভিযোগ ও পরিবার সূত্রে জানা গেছে, উপজেলাপাড়ার মৃত ফুজিয়া মাহমুদ ব্যাপারীর ওয়ারিশদের মাঝে দীর্ঘদিন থেকে জমি নিয়ে বিরোধ চলে আসছিলো। 
এরই জের ধরে ঘটনার দিন কলেজপাড়া গ্রামের নজরুল ইসলাম ও তার ভাগ্নে আশরাফুল ইসলামের সাথে জমির ভাগবাটোয়ারা নিয়ে বাকবিতন্ডতার একপর্যায় উভয়ের মাঝে মারামারির সৃষ্টি হয়। এতে নজরুল গ্রæপের পারুল, হাফিজুর ও আবু বক্কর সিদ্দিক আহত হয়। 

ঘটনার কিছুক্ষণ পর আশরাফুল বাড়ি থেকে উপজেলা চত্বরে আসলে মামা নজরুল ইসলাম ভাগ্নেকে এলোপাতারি মারপিঠ করতে থাকে। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করেন। আশরাফুল উপজেলার কলেজপাড়া গ্রামের মৃত আব্দুল মান্নান বীর মুক্তিযোদ্ধা’র ছেলে বলে জানা যায়। 

এনিয়ে আহত আশরাফুল এর স্ত্রী আজেমা খাতুন বাদি হয়ে রৌমারী থানায় একটি মামলা দায়ের করলে নজরুল গ্রæপের লোকজন পুলিশের ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন। এখন পর্যন্ত নজরুলের লোকজন থানায় কোন অভিযোগ দিতে পারেনি। 

আহত আশরাফুলের বোন মাজেদা খাতুন বলেন, আমরা মুক্তিযোদ্ধার সন্তান, আমাদের উপর এই নির্যাতনের সঠিক বিচার চাই। মায়ের জমির ভাগ চাওয়ায় আমার ভাইয়ের উপর হামলা করে।

 হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক আব্দুর রাজ্জাক বলেন, গুরুতর আহত আশরাফুল ইসলাম আশংকাজনক অবস্থায় চিকিৎসাধীনে রয়েছেন। তাকে উন্নত চিকিৎসার জন্য বাহিরে নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

রৌমারী থানার অফিসার ইনচার্জ আব্দুল্লা হিল জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এক পক্ষের অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top