ঈদযাত্রার চাহিদা: একদিনে ট্রেনের ৫৪ হাজারের বেশি অগ্রিম টিকিট বিক্রি

Seba Hot News
0

সেবা ডেস্ক: ঈদুল আজহা উপলক্ষে চতুর্থ দিনের মতো ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি করেছে বাংলাদেশ রেলওয়ে।

ঈদযাত্রার চাহিদা একদিনে ট্রেনের ৫৪ হাজারের বেশি অগ্রিম টিকিট বিক্রি



বুধবার বিক্রি করা হয়েছে ১৫ জুনের বিভিন্ন ট্রেনের টিকিট। সকাল ৮টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত এই সাড়ে আট ঘণ্টায় ঢাকা থেকে ২৯ হাজারের বেশি আসনের টিকিট বিক্রি হয়েছে। সারাদেশে বিক্রি হয়েছে ৫৪ হাজারের বেশি আসনের টিকিট।
(ads1)
বাংলাদেশ রেলওয়ের টিকিট বিক্রির সহযোগী প্রতিষ্ঠান সহজ-সিনেসিস-ভিনসেন জেভি জানায়, বুধবার সকাল ৮টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত সারাদেশে আন্তঃনগর ট্রেনের ৫৪,২৩৪টি আসনের টিকিট বিক্রি হয়েছে। সারাদেশে ট্রেনের মোট আসন সংখ্যা ১,৫৯,৪৭৫টি। শুধু ঢাকা থেকে বিভিন্ন গন্তব্যে ২৯,২৩৪টি আসনের টিকিট বিক্রি হয়েছে, যেখানে ঢাকা থেকে বিভিন্ন গন্তব্যের আসন সংখ্যা ৩১,৩৯৩টি।
(ads2)
পশ্চিমাঞ্চলের ট্রেনের টিকিটের জন্য সকাল ৮টা থেকে সাড়ে ৮টার মধ্যে ১ কোটি ৭০ লাখ বার ওয়েবসাইটে হিট করেছে টিকিটপ্রত্যাশীরা। অন্যদিকে, পূর্বাঞ্চলের ট্রেনের টিকিটের জন্য দুপুর ২টা থেকে আড়াইটার মধ্যে ৯৮ লাখ বার ওয়েবসাইটে হিট করেছে টিকিটপ্রার্থীরা।

রেলওয়ের তথ্য অনুযায়ী, ঈদের আগে অগ্রিম টিকিট বিক্রির শেষ দিন বৃহস্পতিবার (৬ জুন)। এদিন বিক্রি হবে ১৬ জুনের টিকিট। চাঁদ দেখার ওপর নির্ভর করে ১৭, ১৮ ও ১৯ জুনের টিকিট বিক্রি করা হবে। যাত্রীদের অনুরোধে ২৫ শতাংশ আসনের টিকিট যাত্রা শুরুর আগে প্রারম্ভিক স্টেশন থেকে পাওয়া যাবে।

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top