নন্দীগ্রামে সাংবাদিকের চিকিৎসায় উপজেলা প্রশাসনের সহায়তা

Seba Hot News
0

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার নন্দীগ্রামে নির্বাচনের সংবাদ সংগ্রহ কাজ শেষে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় আহত সাংবাদিক নজরুল ইসলাম দয়া’র চিকিৎসায় সহায়তা দিয়েছেন উপজেলা প্রশাসন। 

নন্দীগ্রামে সাংবাদিকের চিকিৎসায় উপজেলা প্রশাসনের সহায়তা



সোমবার দুপুরে এই সাংবাদিকের চিকিৎসায় আর্থিক সহায়তা ও নিত্য প্রয়োজনীয় খাবার সামগ্রী প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. হুমায়ুন কবির। তিনি চিকিৎসা বিষয়ে সার্বিক খোঁজখবর নেন। 

এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার সরদার মো. ফজলুল করীম, নন্দীগ্রাম উপজেলা প্রেসক্লাব সভাপতি মো. বকুল হোসেন, সাংবাদিক রাসেল মাহমুদ, আব্দুল আহাদ, শাহীন আলম সাজু উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, চতুর্থ ধাপে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের আগে গত ২ জুন দিবাগত রাতে নির্বাচনী এলাকার সংবাদ সংগ্রহ কাজ শেষে বাসায় ফিরছিলেন রূপালী বাংলাদেশ বগুড়া জেলা প্রতিনিধি নজরুল ইসলাম দয়া। পথিমধ্যে নন্দীগ্রাম-শেরপুর সড়কের কৈগাড়ী এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় ডান পা এবং ডান হাতে গুরুতর আঘাত পেয়েছেন। 

খবর পেয়ে থানা পুলিশের একটি টহলদল তাকে উদ্ধার করে স্থানীয় হেলথ কেয়ার ক্লিনিকে নিয়ে যান। প্রথমে তার চিকিৎসার ব্যবস্থা করেন নন্দীগ্রাম থানার ওসি আজমগীর হোসাইন আজম। আহত সাংবাদিক বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ইকবাল মাহমুদ লিটনের তত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন। 
(ads1)
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top