সৌদিতে যুবরাজের রাজকীয় সংবর্ধনা পেলেন ড. হাসান মাহমুদ

Seba Hot News
0

সেবা ডেস্ক: সৌদি আরবের যুবরাজ ও প্রধানমন্ত্রী মোহাম্মদ বিন সালমান আল সৌদ পররাষ্ট্রমন্ত্রী ড. হাসান মাহমুদকে রাজকীয় সংবর্ধনা দিয়েছেন। বুধবার পররাষ্ট্র মন্ত্রণালয় এক বার্তায় এ তথ্য জানানো হয়েছে।

সৌদিতে যুবরাজের রাজকীয় সংবর্ধনা পেলেন ড. হাসান মাহমুদ



বার্তায় উল্লেখ করা হয়, পবিত্র হজের সময় সৌদি আরবের মীনা প্রাসাদে এক রাজকীয় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় পররাষ্ট্রমন্ত্রী ড. হাসান মাহমুদকে সৌদি যুবরাজ ও প্রধানমন্ত্রী মোহাম্মদ বিন সালমান আল সৌদ অভ্যর্থনা জানান।

ড. হাসান মাহমুদ বর্তমানে পবিত্র হজ পালনের লক্ষ্যে সৌদি আরবে অবস্থান করছেন। তিনি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করছেন।

১১ জুন সৌদি এয়ারলাইনসের একটি ফ্লাইটে সৌদি আরবের উদ্দেশে রওনা দেন ড. হাসান মাহমুদ। যাত্রার আগে ঢাকায় নিযুক্ত সৌদি আরবের রাষ্ট্রদূত ঈসা ইউসেফ ঈসা আল দুহাইলান হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে মন্ত্রীকে বিদায় জানান।

ড. হাসান মাহমুদের সঙ্গে তার সহধর্মিণী নুরান ফাতেমাও হজ পালনের জন্য সৌদি আরবে গেছেন।

এই সংবর্ধনা সৌদি আরব ও বাংলাদেশের মধ্যে ঘনিষ্ঠ বন্ধুত্বের প্রতিফলন এবং দুই দেশের সম্পর্ককে আরও সুদৃঢ় করবে বলে আশা করা হচ্ছে।

(ads1)
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top