বকশীগঞ্জে রাতের আঁধারে রিকশা চালকের বসত ঘর লুট

Seba Hot News
0

সেবা ডেস্ক: জামালপুরের বকশীগঞ্জ থানাধীন উত্তর ধাতুয়াকান্দা এলাকায় জমি বিরোধকে কেন্দ্র করে ঘর-বাড়ি ভাঙচুর এবং মালামাল লুটের অভিযোগ উঠেছে। 

বকশীগঞ্জে রাতের আঁধারে রিকশা চালকের বসত ঘর লুট



রিকশা চালক মোঃ জালাল শেখ (৪৩) বাদী হয়ে ১০ জুন রাত ২টার দিকে সংঘটিত এ ঘটনার বিষয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন।
(ads1)
মোঃ জালাল শেখ অভিযোগে উল্লেখ করেন, তার পৈতৃক সম্পত্তি সাধুরপাড়া মৌজায় অবস্থিত ৬০ শতাংশ জমি নিয়ে আসামীদের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। আসামীরা, মোঃ আব্দুল্লাহ (৬০), আঃ আলিম (৪০), ফকির আলী (৫০), কালা গেল্লা (৪০), মজমুত আলী (৫০), এবং সুমন মিয়া (৩০) একাধিকবার ওই জমির ফলজ গাছ থেকে ফল পাড়ার চেষ্টা করেছে।

তিনি আরও জানান, বিজ্ঞ আদালতের রায়ে পুলিশের উপস্থিতিতে জমি বুঝিয়ে দেওয়া হলেও আসামীরা পুনরায় জমিতে প্রবেশ করে তার দুচালা টিনের ঘর ভেঙে সমস্ত মালামাল নিয়ে যায়। 
(ads2)
মোঃ জালাল শেখ অভিযোগ করেন, আসামীরা জনবলে বলিয়ান এবং উক্ত জমি দখল নিয়ে যেকোনো সময় বড় ধরনের দাঙ্গা হাঙ্গামা সৃষ্টি করতে পারে। তাই তিনি জমিতে গেলে রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা করছেন। আইন শৃংখলার অবনতির আশঙ্কা করে তিনি দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানান।

এ বিষয়ে বকশীগঞ্জ থানার ওসি জানান, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top