মেহেরপুরের সাবেক জেলারসহ ৪ জনের নামে গ্রেফতারী পরোয়ানা

Nuruzzaman Khan
সেবা ডেস্ক:  মেহেরপুর জেলা কারাগারের সাবেক জেলার আক্তার হোসেনসহ তিন কারারক্ষীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেছেন মেহেরপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত। বন্দী নির্যাতন ও অনিয়ম-দুর্নীতির অভিযোগে দায়ের করা একটি মামলায় সোমবার ওই আদেশ দেন আদালত।
 
মেহেরপুর জেলা কারাগারের কয়েদি শাহী মিয়ার ভাই মেহেরপুর শহরের মল্লিকপাড়ার মনিরুল ইসলাম গত ১৩ অক্টোবর জেলার আক্তার হোসেন, কারারক্ষী আলামিন হোসেন, সোলাইমান হোসেন ও মামুন হোসেনের নামে একটি মামলা দায়ের করেন। শাহীকে জেলা কারাগারের অভ্যন্তরে মারধরসহ অনিয়ম ও দুর্নীতির অভিযোগে দায়ের করা মামলাটি তদন্ত করেন মেহেরপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিজ্ঞ বিচারক মোঃ ছানাউল্ল্যাহ নিজেই।
 
বাদীপক্ষের আইনজীবী অ্যাড. এহান উদ্দীন মনা জানান, বিজ্ঞ বিচারক বাদী, স্বাক্ষী ও আসামীদের জবানবন্দি গ্রহণ করেন। জেলার আখতার হোসেনসহ তিন কারারক্ষীকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করতে তিনি পুলিশকে নির্দেশ দিয়েছেন।
প্রসঙ্গত, মেহেরপুর জেলা কারাগারের অভ্যন্তরে বন্দী নির্যাতন ও অনিয়ম-দুর্নীতির অভিযোগে জেলার আখতার হোসেনকে যশোর কেন্দ্রীয় কারাগারে বদলি করেছে কর্তৃপক্ষ।
ট্যাগস

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top