জীবন নিয়ে ছিনিমিনি খেললে রক্ষা নেই : আমির হোসেন আমু

Nuruzzaman Khan
সেবা ডেস্ক:  শিল্পমন্ত্রী আমির হোসেন আমু আসন্ন জেলা পরিষদ নির্বাচনে দলের মনোনীত প্রার্থীদের পক্ষে সম্মিলিতভাবে কাজ করার জন্য দলীয় নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দল যাকে মনোনয়ন দিয়েছে, তাদের প্রতি আস্থা রাখতে হবে। তৃণমূল পর্যায়ে উন্নয়ন ত্বরান্বিতের জন্যই জেলা পরিষদের নির্বাচনে দল থেকে যোগ্য ব্যক্তিদের মনোনয়ন দেয়া হয়েছে।
 
আজ সোমবার ঝালকাঠি জেলায় দু’টি অনুষ্ঠানে বক্তব্যে এসব কথা বলেন শিল্পমন্ত্রী। সকাল ১১টায় ঝালকাঠি বিশ্বরোড মোড়ে জেলা আওয়ামী লীগ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় শিল্পমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জনগণ একতাবদ্ধ বলেই সমৃদ্ধি ও অগ্রগতির পথে দেশ এগিয়ে যাচ্ছে। 
 
আমির হোসেন আমু প্রান্তিক পর্যায়ে স্বাস্থ্য-সেবা পৌঁছে দেওয়ার ক্ষেত্রে বর্তমান সরকারের সফলতার কথা উল্লেখ করে বলেন, ‘যারা মানুষের জীবন নিয়ে ছিনিমিনি খেলবে তাদের রক্ষা নেই,কারণ তারা সমাজের শত্রু।’
 
তিনি বলেন, ‘আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশে উন্নয়ন হয়। বর্তমানে দেশের কোথাও মানুষকে না খেয়ে থাকতে হয় না। বাংলাদেশে এখন খাদ্য ঘাটতি নেই।’ দেশ এখন খাদ্য-শষ্যে উদ্বৃত্ত বলেও তিনি জানান।- বাসস।
ট্যাগস

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top