জামালপুরে ভূয়া ডিবি পুলিশ আটক
জামালপুরে ভূয়া ডিবি পুলিশ আটক

সেবা ডেস্ক: জামালপুর শহরের পতিতাপল্লীর ৩নং বাড়ীর কাউন্টারের সামনে ডিবি পুলিশ পরিচয় দিয়ে সুবিধা আদায়ের চেষ্টায় সাইফুল ইসলাম নামের এক যুবককে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। মঙ্গলবার দুপুরে তাকে আটক করা হয়।

জানা যায়, মেলান্দহ উপজেলার দুরমুট গ্রামের মোঃ শাহ্‌ কামালের পুত্র মোঃ সাইফুল ইসলাম (২৫) তার সাথে একই গ্রামের শুখেন্দ্র চক্রবর্তীর পুত্র সবুজ ও প্রানত্ম ২ বন্ধুকে নিয়ে পতিতাপলস্নীতে যায় নেশা করার জন্য।

 এ সময় সাইফুল ইসলাম নিজেকে লোকজনের সামনে ডিবি পুলিশের পরিচয় দিয়ে সুবিধা আদায়ের চেষ্টা করে। স্থানীয়দের মাঝে তাদের আচরণে সন্দেহের সৃষ্টি হলে তারা সাইফুলকে আটক করে ডিবি পুলিশে সংবাদ দেয়।

ঘটনাস'লে ডিবি পুলিশ উপসি'ত হয়ে সাইফুল ইসলামকে ভূয়া ডিবি পুলিশের একটি পরিচয়পত্রসহ গ্রেপ্তার করে। এ সময় তার ২ বন্ধু পালিয়ে যায়।

এ বিষয়ে ডিবি পুলিশের অফিসার ইনচার্জ মোঃ জিয়াউল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পুলিশের নাম ভাঙ্গিয়ে ভূয়া আইডি কার্ড তৈরি করে পতিতাপল্লীতে ভূয়া ডিবি পুলিশ সেজে অনৈতিক সুবিধা আদায়ের সময় গোপন

 সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের এস আই মিন্টু চন্দ্রঘোষ সহ সঙ্গিও ফোর্স অভিযান চালিয়ে সাইফুল ইসলামকে আটক করে। এ সময় তার কাছ থেকে একটি ভূয়া আইডি কার্ডও উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে তার বিরুদ্ধে মামলা হয়েছে।

আটককৃত সাইফুল ইসলাম বলেন, আমি ম্যানেজ ম্যান্টের তৃতীয় বর্ষের ছাত্র। ২বার পুলিশে যোগদান করার জন্য লাইনে দাড়িয়েছি।

 ভাইবা পরীক্ষা থেকে আমি বাতিল হই। পুলিশ হওয়ার আমার ইচ্ছে ছিল। তাই মেলান্দহ উপজেলার মালঞ্চ বাজার চড়্গু হাসপাতালের সামনে থেকে একটি কম্পিউটার দোকানের সহযোগিতায় ১০০ টাকা বিনিময়ে এই ভূয়া ডিবি

 পুলিশের আইডি কার্ডটি তৈরি করেছি। ঘটনাস'লে আমার সাথে সবুজ ও প্রানত্ম নামের আরও ২ বন্ধু ছিল। তারাও ময়মনসিংহ ডিপেস্নামা ইঞ্জিনিয়ারিং এর ছাত্র।

, ,