কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে গাঁজাসহ যুবক আটক

Seba Hot News
0
  কুড়িগ্রাম প্রতিনিধি ঃ ২০.১২.১৭

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার শিমুলবাড়ী নন্দিরকুটি সীমান্ত থেকে শহিদুল ইসলাম (৩০) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি। এ সময় তার কাছ থেকে ৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়।আটক গাঁজা ব্যবসায়ী শিমুলবাড়ী গ্রামের মৃত গমির উদ্দিনের ছেলে। এ সময় বিজিবিকে দেখে গাঁজা পাচারের সঙ্গে জড়িত অপর দুই ব্যবসায়ী পালিয়ে যায়। বিজিবি সূত্র জানায়, মঙ্গলবার রাতে শিমুলবাড়ী সীমান্তের আন্তর্জাতিক সীমানা পিলার ৯৩৭/৭এস এর ৫ গজ বাংলাদেশ অভ্যন্তরে নন্দিরকুটি গ্রামে ভারতীয় গাঁজা নিয়ে মাদক ব্যবসায়ীরা প্রবেশ করে। সে সময় লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটালিয়নের শিমুলবাড়ী বিজিবি কোম্পানির হাবিলদার শাহজাহান সঙ্গীয় বিজিবি সদস্য নিয়ে মাদক প্রতিরোধ অভিযান চালায়। এতে ৫ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী শহিদুল ইসলামকে আটক করা হয়। পালিয়ে যায় অপর দুই মাদক ব্যবসায়ী।

এ ব্যাপারে লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটালিয়নের শিমুলবাড়ী বিজিবি কোম্পানি কমান্ডার সুবেদার নুর ই আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক মাদক ব্যবসায়ী শহিদুল ইসলামসহ পলাতক মাদক ব্যবসায়ী আজিজুল হক ও শফিকুল ইসলামের বিরুদ্ধে ফুলবাড়ী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top