কুড়িগ্রামে লংকাবাংলা ফাউন্ডেশনের ঘর হস্তান্তর ও শীত বস্ত্র বিতরন

S M Ashraful Azom
0


কুড়িগ্রাম প্রতিনিধি ঃ কুড়িগ্রামের উলিপুরে চর বজরা গ্রামে বন্যা কবলিত মানুষদের পুর্ণবাসন প্রকল্পের আওতায় সহায় সম্বলহারা ৬০টি পরিবারকে একটি করে টিনের ঘর, নলকুপ ও টিনের তৈরি ল্যাট্রিন আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেছে লংকাবাংলা ফাউন্ডেশন। এসময় বন্যায় ক্ষতিগ্রস্থ ৫শতাধিক অসহায় শীতকাতর মানুষের মাঝে কম্বল বিতরন করা হয়েছে।

বুধবার উলিপুর উপজেলার বজরা ইউনিয়নের তিস্তা নদীর অববাহিকায় চর বজরা গ্রামের বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষদের এসব কম্বল বিতরন ও ঘর হস্তান্তর করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লংকাবাংলা সিকিউরিটিজ এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ নাসির উদ্দিন চৌধুরী। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, লংকাবাংলা ফাইন্যান্স ব্যবস্থাপনা পরিচালক খাজা শাহরিয়ার, চীফ রিক্স অফিসার মোঃ কামরুল হাসান, হেড অব এডিসি মোঃ জাহাঙ্গীর হোসেন, উলিপুর উপজেলা চেয়ারম্যান মোঃ হায়দার আলী ও বজরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্জ রেজাউল করিম আমিন প্রমুখ।

বজরা ইউনিয়নের বন্যায় ঘর-বাড়ি হারা ৬০টি পরিবার নির্নয় করে দুই মাস ধরে প্রতিটি পরিবারের জন্য নিজস্ব খরচে একটি টিনের ঘর, একটি টিনের ল্যাট্রিন ও একটি নলকুপ স্থাপন করে লংকাবাংলা ফাউন্ডেশন। আনুষ্ঠানিকভাবে এসব ঘরের চাবি সুবিধাভুগিদের হাতে তুলে দেন লংকাবাংলা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক নাসির উদ্দিন চৌধুরী।

বন্যা কবলিত মানুষদের পুর্ণবাসনের আওতায় ঘর পাওয়া বিধবা দেলোয়ারা, জহুরুল, আনিছা, লাল মিয়া ও রুহুল আমিন জানান, গত বন্যায় তাদের সবকিছুই ভেসে যাওয়ায় সহায় সম্বলহীন হয়ে পড়েছে। এ অবস্থায় তারা বাঁধে ধাপরির নীচে কোন রকমে ছেলে-মেয়েকে নিয়ে জীবন-যাপন করে আসছিল। লংকাবাংলার ঘর পেয়ে এখন খুবই খুশি তারা।

এব্যাপারে লংকাবাংলা সিকিউরিটিজ এর ব্যবস্থাপনা পরিচালক নাসির উদ্দিন চৌধুরী জানান, আমার লংকাবাংলা গ্রুপের কর্মকর্তা, কর্মচারীরা নিজস্ব অর্থায়ানে লংকাবাংলা ফাউন্ডেশনের পক্ষে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষদের পাশে দাড়াতে পেরে নিজেদেরকে ধন্য মনে করছি। অসহায় মানুষদের জন্য আমাদের সহযোগীতা অব্যাহত থাকবে।
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top