প্রতিবন্ধি শিক্ষার্থীদের পাশে ঢাকা বিশ্ব বিদ্যালয়ের ভাষা বিজ্ঞান বিভাগ

S M Ashraful Azom

জামালপুরের দেওয়ানগঞ্জে নগদ অর্থ ও শিক্ষা উপকরণ বিতরণ

Department of Language Science Department

জামালপুর প্রতিনিধি ॥ জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার হতদরিদ্র প্রতিবন্ধি শিক্ষার্থীদের পাশে ঢাকা বিশ^ বিদ্যালয়ের ভাষা বিজ্ঞান বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা। গতকাল শনিবার দুপুরে দেওয়ানগঞ্জ প্রতিবন্ধি বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও নগদ অর্থ বিতরণ করেছেন ঢাকা বিশ^ বিদ্যালয়ের ভাষা বিজ্ঞান বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা।

এ সময় শিক্ষা উপকরণ ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা বিশ^বিদ্যালয়ের ভাষা বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মুহাম্মদ আসাদুজ্জামান, ভাষা বিজ্ঞান বিভাগের ছাত্র ইশতিয়াক আহমেদ, শাহারিয়ার হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন দেয়ানগঞ্জ প্রশিপস্ প্রতিবন্ধি বিদ্যালয়ের পরিচালক বেগম রোকেয়া সর্দার, নির্বাহী প্রধান রফিকুল ইসলাম প্রমুখ।


দশম শ্রেণীর হতদরিদ্র প্রতিবন্ধি ছাত্র আকাশ মিয়া হাতে শিক্ষা উপকরণ ও নগদ অর্থ পাওয়া মাত্রই সে আর চোখের পানি ধরে রাখতে পারেনি। কান্না জড়িত কন্ঠে তিনি বলে উঠেন আমি একজন হতদরিদ্র ঘরের সন্তান। আমি লেখা পড়া করে অনেক বড় হতে চাই। দেশের মুখ উজ¦ল করতে চাই। কিন্তু অভাব অনটনই বাঁধা হয়ে দাড়িয়েছে। যারা আমাকে সহযোগিতা করেছে তাদের যেন আল্লাহ অনেক ভালো রাখে, তারা যেন আরও অনেক বড় হতে পারে।


ট্যাগস

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top