ইসলামপুরে ব্যবসায়ীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

S M Ashraful Azom

ইসলামপুরে ব্যবসায়ীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ


সেবা ডেস্ক:  জামালপুরের ইসলামপুরে বিশিষ্ট ব্যবসায়ী খন্দকার রবিউল ইসলামের উপর নির্মম ও বর্বরচিত হামলাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে এলাকাবাসী।

সোমবার দুপুরের এলাকাবাসীর উদ্যোগে বিক্ষোভ মিছিলটি  ইসলামপুর পৌর সভা থানা মোড় হয়ে উপজেলা পরিষদ চত্বর ঘুরে ডাকবাংলো পৌছে শেষ হয়। পরে ডাকবাংলো প্রাঙ্গণে বিক্ষোভ সামাবেশে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল অংশ নিয়ে হামলাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তি প্রতিশ্রুতি দেন।

এলাকাবাসীর মধ্যে বিক্ষোভ সমাবেশে অংশ নেন  কেন্দ্রীয় কৃষকলীগের সদস্য মঞ্জুরুল মোর্শেদ হ্যাপি, ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবু সাইদ, বিশিষ্ট ব্যবসায়ী মোজাম্মেল হক,সাবেক পৌর কাউন্সিলর আছাদুজ্জামান দুলু, আব্দুর জব্বার, আব্দুল লতিফ, আছাদ মন্ডল, সাকোয়াত হোসেন, আক্তারুজ্জামান, মোখলেছুর রহমানসহ আরো অনেকেই।


উল্লেখ্য,ইসলামপুর পৌর এলাকার পলবান্ধা উজানপাড়া গ্রামের মৃত আব্দুর  রহমি খন্দকারের ছেলে বিশিষ্ঠ ব্যবসায়ী খন্দকার রবিউল ইসলামকে শুক্রবার দিবাগত রাতে স্থানীয় মোশারফরগঞ্জ বাজারে অজ্ঞাত একদল সন্ত্রাসী অতর্কিত হামলা করে  এবং দেশী ও ধারালো অ¯্র দিয়ে নির্মমভাবে হাত পা কুপিয়ে জখম করে। বর্তমানে খন্দকার রবিউল ইসলাম গুরুতর আহত অবস্থায় ঢাকা পঙ্গু হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জ লড়ছে। আহত রবিউল ইসলাম রাজধানীর ঢাকার একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী ও একটি কোম্পানীর এমডি।

এ ব্যাপারে আহত পরিবারে পক্ষ থেকে ইসলামপুর থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। ইসলামপুর থানা অফিসার ইনচার্জ ঘটনা তদন্ত পূর্বক অভিযুক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন।

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top