শাহরাস্তির জনগুরুত্বপূর্ণ সড়কের উন্নয়ন কাজ একনেকে অনুমোদন

ECNEC approves development work of Shahrasti important road

রকি সাহা: চাঁদপুর শাহরাস্তি উপজেলার জন-গুরুত্বপূর্ণ প্রধান সড়ক গুলির কাজ একনেকে অনুমোদন হয়েছে বলে সাংবাদিকদের সাথে মত-বিনিময়কালে জানান চাঁদপুর ৫ আসনের (হাজিগঞ্জ -শাহরাস্তি) সাংসদ সাবেক স্বরাস্ট্রমন্ত্রী মেজর(অব:) রফিকুল ইসলাম বীর উত্তম। দীর্ঘদিন ধরে পড়ে থাকা উপজেলার প্রধান সড়ক গুলির দ্রুত কাজ হওয়ার খবর দেন ।

তিনি বলেন গত ৮ এপ্রিল একনেকে অনুমোদন দেয়া হয় চিতোশী – উঘারিয়া- সুচিপাড়া -দোয়াভাঙ্গা – চাটখিল সড়কের। বর্তমান সরকার জনবান্ধব সরকার । উন্নয়ন হয়েছে, হচ্ছে এবং আগামিতেও হবে ইনশাআল্লাহ। তিনি বলেন একটি কুচক্রী মহল সরকারের উন্নয়ন বাধাগ্রস্থ করতে কাজ করে যাচ্ছে।

তবে তারা সফল হবেনা কারন আমি একজন সেক্টর কমান্ডার হিসেবে বঙ্গবন্ধুর কাছে যেতে পেরেছি আমি । যারা আজ শাহরাস্তির উন্নয়নে বাধা হয়ে দাঁড়িয়েছে তাদের নাম প্রকাশ করা হবে। তিনি আরও বলেন, শোরসাক সড়কটির কাজ অতি অল্প সময়ের মধ্যে হবে। উপজেলার বিভিন্ন সরকারি খাল বা ভুমি দখল করে আছেন সেইগুলি দখলমুক্ত করে কৃষি সেচের ব্যবস্থা করা হবে। আর এই গুলি নিয়ে সাংবাদিকদের পত্রিকায় তুলে ধরার আহবান জানান।


তিনি বলেন, আমি নিজেও একজন সাংবাদিক, সাংবাদিকরা চাইলে সবই সম্ভব।
আরও পড়ুন>>আরও একটি ভূয়া খবর: হচ্ছে পরীক্ষার ফল পরিবর্তনএই সময় উপস্থিত ছিলেন – শাহরাস্তি উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হাবিব উল্লা মারুফ. শাহরাস্তি মডেল থানার অফিসার ইনচার্জ মো: মিজানুর রহমান, পৌর মেয়র হাজী আবদুল লতিফ, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: কামরুজ্জামান মিন্টু, সহকারী কমিশনার (ভূমি) লিটুস লরেন্স চিরান, আওয়ামীলীগ নেতা জেএড আনোয়ার, উপজেলা যুবলীগের আহবায়ক আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল, যুগ্ম আহবায়ক টামটা উত্তরের চেয়ারম্যান ওমর ফারুক দর্জি, মেহের উত্তরের চেয়ারম্যান মো: মনির হোসেন মনিরসহ স্থানীয় সাংবাদিক নেতৃবৃন্দ।



, , , , ,
themeforestthemeforest

ছবি কথা বলে