SebaBanner

হোম
কুড়িগ্রামে নতুন সাজে বধূ বেশে ভোগডাঙ্গা পূর্ব পাড়া এতিম খানার তিন মেয়ের বিয়ে অনুষ্ঠিত

কুড়িগ্রামে নতুন সাজে বধূ বেশে ভোগডাঙ্গা পূর্ব পাড়া এতিম খানার তিন মেয়ের বিয়ে অনুষ্ঠিত
সেবা ডেস্ক: - ডাঃ জি.এম ক্যাপ্টেন, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি ঃ নতুন সাজে বধূ বেশে ব্যাপক উৎসাহ উদ্দিপনা ও জাকজমকপূর্ণ পরিবেশে কুড়িগ্রাম ভোগডাঙ্গা পূর্ব পাড়া এতিম খানার ৩ এতিম মেয়ের মুসলিম শরীয়া অনুযায়ী বিয়ে অনুষ্ঠিত হয়েছে।

এই বিয়ের আয়োজন করে ইসলামিক এইড বাংলাদেশ।  জানা যায়, আদিতমারী লালমনিরহাট জেলার মৃত- মাহমুদার রহমানের মেয়ে মোছাঃ নাজমুন্নাহার কহিনুর এর সাথে হাতিবান্ধা লালমনিরহাট এর বাবলু খা’র পুত্র বেলাল খা’র, কুড়িগ্রাম ভোগডাঙ্গার হদিরভিটার মৃত- তাইজুল ইসলামের কন্যা মোছাঃ খালেদা খাতুনের সাথে কুড়িগ্রাম বড়াইবাড়ী গ্রামের কাউছার আলীর পুত্র মোঃ শফিকুল ইসলাম এবং কুড়িগ্রাম ভোগডাঙ্গা সরদারপাড়ার মৃত- রিয়াজুল ইসলামের মেয়ে রোজিনা খাতুনের সাথে ভোগডাঙ্গা সরদার পাড়া সবুজ মিয়ার ছেলে সোহেল রানার বিয়ে অনুষ্ঠিত হয়।

 অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ইসলামিক এইড বাংলাদেশের নওশাদ আলী ফরহাদ, এতিম খানার সভাপতি সমাজ সেবক মাওঃ আব্দুল মতিন ফারুকী, কুড়িগ্রাম সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাওঃ হাবিবুর রহমান ও ইয়াহ্ ইনছানী ইয়ারডান ভাগফি তার্কি, তুরস্ক দেশের ডোনাররা। দম্পত্তিদের সংসার সাজানোর জন্য প্রয়োজনীয় আসবাবপত্র ও সাজের জন্য উপকরণ প্রদান করা হয়েছে। যা অত্যান্ত মূল্যবান এবং মডেল নতুন।

, , , , ,

Home-About Us-Contact Us-Sitemap-Privacy Policy-Google Search