কুড়িগ্রামে নতুন সাজে বধূ বেশে ভোগডাঙ্গা পূর্ব পাড়া এতিম খানার তিন মেয়ের বিয়ে অনুষ্ঠিত

কুড়িগ্রামে নতুন সাজে বধূ বেশে ভোগডাঙ্গা পূর্ব পাড়া এতিম খানার তিন মেয়ের বিয়ে অনুষ্ঠিত
সেবা ডেস্ক: - ডাঃ জি.এম ক্যাপ্টেন, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি ঃ নতুন সাজে বধূ বেশে ব্যাপক উৎসাহ উদ্দিপনা ও জাকজমকপূর্ণ পরিবেশে কুড়িগ্রাম ভোগডাঙ্গা পূর্ব পাড়া এতিম খানার ৩ এতিম মেয়ের মুসলিম শরীয়া অনুযায়ী বিয়ে অনুষ্ঠিত হয়েছে।

এই বিয়ের আয়োজন করে ইসলামিক এইড বাংলাদেশ।  জানা যায়, আদিতমারী লালমনিরহাট জেলার মৃত- মাহমুদার রহমানের মেয়ে মোছাঃ নাজমুন্নাহার কহিনুর এর সাথে হাতিবান্ধা লালমনিরহাট এর বাবলু খা’র পুত্র বেলাল খা’র, কুড়িগ্রাম ভোগডাঙ্গার হদিরভিটার মৃত- তাইজুল ইসলামের কন্যা মোছাঃ খালেদা খাতুনের সাথে কুড়িগ্রাম বড়াইবাড়ী গ্রামের কাউছার আলীর পুত্র মোঃ শফিকুল ইসলাম এবং কুড়িগ্রাম ভোগডাঙ্গা সরদারপাড়ার মৃত- রিয়াজুল ইসলামের মেয়ে রোজিনা খাতুনের সাথে ভোগডাঙ্গা সরদার পাড়া সবুজ মিয়ার ছেলে সোহেল রানার বিয়ে অনুষ্ঠিত হয়।

 অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ইসলামিক এইড বাংলাদেশের নওশাদ আলী ফরহাদ, এতিম খানার সভাপতি সমাজ সেবক মাওঃ আব্দুল মতিন ফারুকী, কুড়িগ্রাম সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাওঃ হাবিবুর রহমান ও ইয়াহ্ ইনছানী ইয়ারডান ভাগফি তার্কি, তুরস্ক দেশের ডোনাররা। দম্পত্তিদের সংসার সাজানোর জন্য প্রয়োজনীয় আসবাবপত্র ও সাজের জন্য উপকরণ প্রদান করা হয়েছে। যা অত্যান্ত মূল্যবান এবং মডেল নতুন।

, , , , ,
themeforestthemeforest