SebaBanner

হোম
খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার দরকার নেই:মেডিক্যাল বোর্ড

খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার দরকার নেই:মেডিক্যাল বোর্ড
সেবা ডেস্ক: -অসুস্থ খালেদাকে বিদেশ পাঠানোর প্রয়োজন বলে বিএনপি এতদিন যে দাবি তুলে আসছিলো তা ধুলোয় মিশিয়ে দিয়ে মেডিক্যাল বোর্ড জানায় খালেদার বিদেশ যাবার কোনোই প্রয়োজন নেই।

 সামান্য কারণে বিএনপি যখন খালেদাকে বিদেশে পাঠানোর দাবি তোলে তখন আশংকা জাগে খালেদাকে বিদেশে পাঠিয়ে পলায়নে সহায়তা করতেই কি বিএনপির এই তৎপরতা?
৩০ শে মার্চ বিএনপির মহাসচিব খালেদা অসুস্থ বলে বিদেশ পাঠানোর দাবি তোলেন।

জনমনে তখন সন্দেহ জাগে চিকিৎসার দাবি না তুলে বিদেশে পাঠানোর কথা বলায়। যদিও তার চিকিৎসার জন্যে সার্বক্ষণিক চিকিৎসক নিয়োগ দেয়া আছে কারাগারে, তারপরও তার অসুস্থতাকে গুরুত্ব দিয়ে সরকার চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চার চিকিৎসকের সমন্বয়ে গঠন করে মেডিক্যাল বোর্ড।

 তার শারীরিক অবস্থার নির্ভুল বিশ্লেষণের জন্যে গত ৭ এপ্রিল ঢাকা মেডিকেল কলেজে এক্সরে সহ প্রয়োজনীয় পরীক্ষা করা হয়। পরীক্ষার রিপোর্ট বিবেচনা করে মেডিকেল বোর্ড জানায় তার শারীরিক অবস্থা মোটেই গুরুতর নয় এবং তার সুচিকিৎসা আমাদের দেশেই সম্ভব।

তার মানে খালেদাকে বাইরে পাঠানোর যে অযাচিত দাবি তোলে বিএনপি তার কোনো ভিত্তিই রইলোনা আর। চোরে যেমন শোনে না ধর্মের কাহিনী তেমনি খালেদার চিকিৎসায় সরকার মেডিকেল বোর্ড গঠন করে সুচিকিৎসা নিশ্চিত করার পরেও বিএনপি দাবি তোলে খালেদার ব্যক্তিগত চিকিৎসক ব্যাতিত এ চিকিৎসা লোক দেখানো।

কিন্তু কেন বারবার ব্যক্তিগত চিকিৎসকের দাবি তুলছে বিএনপি?
গোপন সূত্রে জানা যায়, বহুদিন যাবৎ মানসিক সমস্যায় ভুগছেন তিনি, আর তার মানসিক সমস্যা জনগণের সামনে খোলাসা হোক তা চায় না বিএনপি।

মানসিক ভাবে অসুস্থ খালেদার মানসিক চিকিৎসার জন্যেই কি বিদেশে নিয়ে যাবার তাগিদ দিচ্ছে বিএনপি নেতারা?

,

Home-About Us-Contact Us-Sitemap-Privacy Policy-Google Search