SebaBanner

হোম
উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার্থে নৌকায় ভোট চাইলেন- এমপি মায়া

উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার্থে নৌকায় ভোট চাইলেন- এমপি মোফাজ্জেল হোসেন চৌধুরী মায়া

বাঁঁশখালী উপকূলীয় অঞ্চলের উন্নয়নে সরকার আন্তরিক

MP Maya wanted to vote for the continuation of development
শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি: দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। বর্তমান সরকার সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করার কারণেই বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বের দরবারে মাথা উচু করে দাঁড়িয়েছে। উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামীলীগ কে পুনরায় ক্ষমতায় আনতে হবে। এলক্ষ্যে জনগণকে ভুমিকা রাখতে হবে।

২৪ এপ্রিল (মঙ্গলবার) চট্টগ্রামের বাঁশখালী উপজেলার ডাকবাংলো কক্ষে প্রাকৃতিক দূর্যোগ, ভূমিধ্বস, অগ্নিকান্ড, ভূমিকম্প সহ যাবতীয় প্রাকৃতিক বিপর্যয় মোকাবেলা এবং সরকারের বিভিন্ন উন্নয়ন কার্যক্রম দুর্যোগ ব্যবস্হাপনা কমিটির সভায় মতবিনিময় সভা শেষে বিকাল ৩ টায় নাপোড়া শেখেরখীল উচ্চ বিদ্যালয়ে ঘূর্নিঝড় প্রস্তুতিমূলক মহড়া পরিদর্শন ও সিপিপি স্বেচ্ছাসেবক গনের মধ্যে সাজ- সরঞ্জাম বিতরণ অনুষ্টানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।


আরও পড়ুন>>র‌্যাবের ক্রসফায়ারে শিশু ধর্ষণকারী বঁশখালীর আব্দুল হাকিম মিন্টু নিহত!
দুর্যোগ ব্যবস্হাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব মো. মোহসিনের সভাপতিত্বে ও সিপিপি চট্টগ্রামের উপ- পরিচালক মোহাম্মদ রুহুল আমিনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন দুর্যোগ ব্যবস্হাপনা ও ত্রান মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।
সিপিপি স্বেচ্ছাসেবক গনের মধ্যে সাজ- সরঞ্জাম বিতরন অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঁশখালীর সংসদ সদস্য আলহাজ্ব মোস্তফিজুর রহমান চৌধুরী।



এসময় স্বাগত বক্তব্য রাখেন, সিপিপি (প্রশাসন) পরিচালকের উপ সচিব আহমদুল হক। অন্যদের মধ্যে এসপি চট্টগ্রাম মো. জসীম উদ্দীন, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মাওলানা জহিরুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (সার্কেল) আনোয়ারা-বাঁশখালী মফিজ উদ্দীন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুদুর রহমান মোল্লা, উপজেলা ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ বদরুল হক, মহিলা ভাইস চেয়ারম্যান শাফিয়া খাতুন, থানা অফিসার ইনচার্জ (ওসি) সালাউদ্দীন হীরা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আরিফুল হক মৃদুল, থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যাপক আব্দুল গফুর, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কামরুল আযাদ, উপজেলা প্রকৌশলী আশরাফুল ইসলাম ভূইয়া, মাধ্যমিক শিক্ষা অফিসার ইসতিয়াক আহমেদ, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা কে.এম. মোস্তাক আহমেদ, মৎস্য কর্মকর্তা নাজিম উদ্দীন, প্রানী সম্পদ কর্মকর্তা ডা. সৈয়দ ওয়ারেস কামাল, উপজেলা খাদ্য সংরক্ষক সুদত্ত চাকমা, উপজেলা জনস্বাস্থ্য উপ প্রকৌশলী মনিরুজ্জান দেওয়ানজী, পুইছুড়ি ইউপির চেয়ারম্যান সোলতানুল গনী চৌধুরী লেদু মিয়া, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাধনপুর ইউপি চেয়ারম্যান মহিউদ্দীন চৌধুরী খোকা, নাপোড়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব আজিজুর রহমান, কালীপুর ইউপি চেয়ারম্যান এডভোকেট আ.ন.ম শাহাদত আলম, শেখেরখীল ইউপি চেয়ারম্যান মুহাম্মদ ইয়াসিন, ছনুয়া ইউপি চেয়ারম্যান হারুনুর রশিদ, বৈলছড়ি ইউপি চেয়ারম্যান কপিল উদ্দীন, খানখানাবাদ ইউপি চেয়ারম্যান বদরুদ্দীন চৌধুরী, চাম্বল ইউপি চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী, পুকুরিয়া ইউপি চেয়ারম্যান আসহাব উদ্দীন চৌধুরী, কাথরিয়া ইউপি চেয়ারম্যান শাহজাহান চৌধুরী, মহিলা আওয়ামীলীগের সভাপতি রেহেনা আক্তার কাজমী সহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী এবং বিভিন্ন শ্রেণি পেশার মানুষ এসময় উপস্থিত ছিলেন।
আরও পড়ুন>>আজ কোথায় বাংলাদেশ আর কোথায় পাকিস্তান: নরেন্দ্র মোদি
ঘূর্নিঝড় প্রস্তুতিমূলক মহড়া পরিদর্শন ও সিপিপি স্বেচ্ছাসেবক গনের মধ্যে সাজ- সরঞ্জাম বিতরন ও আলোচনা সভায় আরো উপস্হিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা, যুব রেড ক্রিসেন্ট স্বেচ্ছা সেবকবৃন্দ, স্থানীয় দৈনিক ও জাতীয় পত্রিকার সাংবাদিক ও বিভিন্ন ইলেকট্রনিক অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্ধ।




,

Home-About Us-Contact Us-Sitemap-Privacy Policy-Google Search