SebaBanner

হোম
দুই জন রোহিঙ্গা কিশোরী বগুড়ার শেরপুরে আটক

দুই জন রোহিঙ্গা কিশোরী বগুড়ার শেরপুরে আটক
সেবা ডেস্ক: - ২ রোহিঙ্গা কিশোরীকে আটক করেছে পুলিশ বগুড়ার শেরপুর উপজেলায় । মঙ্গলবার সন্ধ্যায় পৌরশহরের স্থানীয় খেজুরতলা নতুন বাস টার্মিনাল এলাকা থেকে তাদের আটক করা হয়।

এরা হলো- নাজির হোসেন এর মেয়ে আফসানা খাতুন (১৪) ও আবু বকর সিদ্দিকের মেয়ে নূর কলিমা (১৩)। তারা নিজেদেরকে মিয়ানমারের আরাকান রাজ্যের মন্ডুই জেলার বাসিন্দা বলে দাবী করেন।

এরমাঝে  নুর কলিমা পাঁচ বছর আগে তার বাবার সঙ্গে এবং আফসানা আট মাস আগে সে  দেশের সেনাবাহিনীর বর্বর নির্যাতনে বাংলাদেশে প্রবেশ করেন।

  শেরপুর থানা হাজতে আটক ওই দুই রোহিঙ্গা কিশোরী জানায়, মালয়েশিয়ায় যাওয়ার জন্য তারা ১২দিন আগে শেরপুর উপজেলায় আসে। উপজেলার গোপালপুর গ্রামের আনছার আলী নামে এক ব্যক্তির সাথে তাদের পূর্ব পরিচয় থাকায় তার বাড়িতেই অবস্থান করেন।
মঙ্গলবার শেরপুরে ঢাকা-বগুড়া কোচ  টার্মিনাল এলাকায় বাসের জন্য অপেক্ষা করার সময় পুলিশ তাদের আটক করে । শেরপুর থানার পুলিশ পরিদর্শক ওসি তদন্ত বুলবুল ইসলাম বলেন, স্থানীয় লোকজনের মাধ্যমে গোপনে সংবাদ পেয়ে পুলিশ তাদের আটক করে।
 
 এরপর জেলা পুলিশের মাধ্যমে বুধবার  আটককৃতদের কক্সবাজার ও উখিয়া কতুপালং  রোহিঙ্গা শরনার্থী ক্যাম্পে পাঠানো হয়। শেরপুর থানার এসআই শামীম ওই দুই রোহিঙ্গাা শরনার্থীকে নিয়ে বুধবার রাতে উখিয়া ক্যাম্পে রওনা দেন।

, , ,

Home-About Us-Contact Us-Sitemap-Privacy Policy-Google Search