SebaBanner

হোম
দেশে বিভিন্নস্থানে ঝড়ো হাওয়াসহ বিক্ষিপ্ত শিলাবৃষ্টি হতে পারে

দেশে বিভিন্নস্থানে ঝড়ো হাওয়াসহ বিক্ষিপ্ত শিলাবৃষ্টি হতে পারে
সেবা ডেস্ক: -রাজশাহী,রংপুর, ঢাকা, ময়মনসিংহ, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায় বিজলী চমকানো এবং অস্থায়ী দমকা বা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলাবৃষ্টি হতে পারে।
আজ সকাল ৬টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় সীতাকুণ্ডে সব্বোর্চ ৫৬ মিলি মিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে।
এছাড়া সারাদেশে দিনের তাপমাত্রা ১ থেকে ৩ ডিগ্রী সেলসিয়াস হ্রাস পেতে পারে এবং রাতের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে। আজ সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে এ কথা বলা হয়।

পরবর্তী ৭২ ঘণ্টায় আবহাওয়ার অবস্থায় বলা হযেছে, এসময় বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টির প্রবনতা অব্যাহত থাকতে পারে। আবহাওয়া অফিস জানিয়েছে, গতকাল সাতক্ষীরা সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৭ দশমিক ২ ডিগ্রী সেলসিয়াস এবং আজ সর্বোনিন্ম তাপমাত্রা রয়েছে রাজারহাটে ১৮ দশমিক শূণ্য ডিগ্রী সেলসিয়াস।

পূবার্ভাসে জানানো হয়, পশ্চিমা লঘুচাপের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ ও তৎসংলগ্ন বাংলাদেশ পর্যন্ত বিস্তৃত রয়েছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে।
আজ সকাল ৬টায় ঢাকায় বাতাসের আপেক্ষিক আর্দ্রতা ছিল ৯৬ শতাংশ। বুধবার ঢাকায় সূর্যাস্ত সন্ধ্যা ৬ টা ২১ মিনিটে এবং আগামীকাল ঢাকায় সূর্যোদয় হবে ভোর ৫টা ৩৪ মিনিটে।

,

Home-About Us-Contact Us-Sitemap-Privacy Policy-Google Search