SebaBanner

হোম
চাঁদপুরে লঞ্চ থেকে ৩ বছরের শিশু উদ্ধার

চাঁদপুরে লঞ্চ থেকে ৩ বছরের শিশু উদ্ধার
রকি সাহাঃ চাঁদপুর লঞ্চ ঘাট এলাকায় যাত্রীবাহী লঞ্চ থেকে উদ্ধার হওয়া নাম পরিচয়হীন ৩ বছর বয়সী শিশু ছেলেটির পরিবারের সন্ধান এখনো পাওয়া যায়নি। গত ১৮ মে শুক্রবার সকালে ঢাকা থেকে আগত সোনারতরী লঞ্চ থেকে তাকে উদ্ধার করা হয়। গত ৩ দিনেও শিশুটির পরিবারের সন্ধান মিলেনি। বর্তমানে শিশুটি চাঁদপুর মডেল থানা পুলিশ হেফাজতে রয়েছে।


চাঁদপুর নৌ-পুলিশের এসআই শিকদার হাসানুজ্জামান জানান, শুক্রবার সকালে ঢাকা থেকে চাঁদপুরে আগত সোনারতরী লঞ্চটি ঘাটে ভিড়ার পর সব যাত্রী লঞ্চ থেকে নেমে যাওয়ার পর লঞ্চের স্টাফরা শিশুটিকে লঞ্চে বসে থাকতে দেখে। তার সাথে কোনো অভিভাবক না থাকায় স্টাফরা শিশুটিকে নৌ পুলিশের কাছে নিয়ে আসে। এতে ধারণা করা হচ্ছে সে হয়তো ভুল করে সোনারতরী লঞ্চে উঠে গেছে।


শিশু ছেলেটি বরিশালের আঞ্চলিক ভাষায় কথা বলে। বাহ্যিক চেহারা ও পোশাকে ধারণা করা হচ্ছে, ছেলেটি মধ্যবিত্ত পরিবারের সন্তান হতে পারে। চাঁদপুর সদর মডেল থানা হেফাজতে রাখা হয়েছে। অবুঝ এ শিশুটি তার বাবা-মার কাছে ফিরে যেতে চায়। প্রকৃত অভিভাবক তাকে চিহ্নিত করার স্বার্থে ছেলেটির নাম এ প্রতিবেদনে প্রকাশ করা হয়নি।


এ সংবাদ প্রকাশের মাধ্যমে শিশুটির প্রকৃত অভিভাবকরা জানতে পারলে চাঁদপুর মডেল থানার ডিউটি অফিসারের এই নাম্বারে ০১৯৭৫৫৬৬০০১, ০১৭৬৯৬৯০৮২১, ০১৮৭৮৯৮৮৮১৫ যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন থানা পুলিশ ও নৌ-পুলিশ।



,

Home-About Us-Contact Us-Sitemap-Privacy Policy-Google Search