চকরিয়া ডিএসএমএফ-গ্রীণের ইফতার মাহ্ফিলে ডেসটিনির নিঃশ্বর্ত মুক্তির দাবী

S M Ashraful Azom
চকরিয়া ডিএসএমএফ-গ্রীণের ইফতার মাহ্ফিলে ডেসটিনির নিঃশ্বর্ত মুক্তির দাবী
শিব্বির আহমেদ রানা, চকরিয়া থেকে: ডেসটিনি ২০০০ লি. এর এমডি ও চেয়ারম্যানের মুক্তি কামনায় ৮ জুন শুক্রবার চকরিয়া আল আকসা মার্কেটে ডেসটিনি সোস্যাল মিডিয়া ফোরাম গ্রীণ চকরিয়া থানার এর উদ্যোগে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে। 

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, চকরিয়া ডেসটিনি সোস্যাল মিডিয়া ফোরাম গ্রীণের সম্পাদক মনজুর আলম ও সভাপতিত্ব করেন সংগঠনের আহ্বায়ক পিএসডি মো.জসিম উদ্দীন আনছার। 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ও বক্তব্য রাখেন ডিএসএমএফ গ্রীণের চট্টগ্রাম বিভাগীয় সদস্য পিএসডি আবু জাফর মিলন। 

বিশেষ অতিথি ছিলেন পিএসডি সাইফুল আলম নেওয়াজ, চট্টগ্রাম বিভাগীয় সদস্য এম. এন আবছার, সৌদি আরব ডিএসএমএফ গ্রীণের সভাপতি মো. ওবাইদুল্লাহ ওবাইদু, চট্টগ্রাম বিভাগীয় সদস্য পিএসডি কাঞ্চন চৌধুরী, ডা. ভগিরথ তালুকদার, চকরিয়া শাখার সহ-সভাপতি সাহাব উদ্দিন চৌধুরী, দৈনিক ডেসটিনির বাঁশখালী প্রতিনিধি শিব্বির আহমদ রানা সহ প্রমূখ।

এ সময় উপস্থিত বক্তারা ডেসটিনি ২০০০ লি. এর এমডি, মিডিয়া ব্যক্তিত্ব দৈনিক ডেসটিনির সম্পাদক ও বৈশাখী টিভির পরিচালক আলহাজ্ব মো. রফিকুল আমিন ও কোম্পানীর চেয়ারম্যান আলহাজ্ব মো. হোসাইন এর নিঃশ্বর্তে অনতিবিলম্বে মু্ক্তির দাবী জানান। 

উপস্থিত বক্তারা আরও বলেন, দীর্ঘ ছয় বছর ধরে ডেসটিনির এমডি ও চেয়াম্যান বিনা বিচারে বন্ধি আছেন। ডেসটিনির বিরুদ্ধে কিছু হলুদ মিডিয়ার অপপ্রচার ও মিথ্যা লেখালেখির ফলে এমডি ও চেয়ারম্যানকে আটক করে রাখা হয়েছে। বিচারের নামে দীর্ঘসূত্রিতার কারন কি জানতে চেয়েছেন ডেসটিনি গ্রুফের সর্বস্তরের ক্রেতাপরিবেশক বৃন্দ। আমরা ডেসটিনিতে ব্যবসা করে নিজেদের বেকারত্ব দূরীকরণের পাশাপাশি দেশের বৃহত্তম বেকার জনগোষ্ঠির কর্মসংস্থান সৃষ্টি করতে সমর্থ হয়েছি। ডেসটিনির বিরুদ্ধে আমাদের কোন অভিযোগ নেই। আমাদের বিনিয়োগ ডেসটিনিতে নিরাপদ। ডেসটিনি আমাদের সাথে কোন প্রতারণা করেনি, বরং হলুদ মিডিয়ার অপপ্রচারে আমরা ক্ষতিগ্রস্থ হয়েছি। আমরা রফিকুল আমিন ও হোসাইন এর মুক্তি চাই।


#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top