সিসিক নির্বাচনে জামায়াত ইসলামের মেয়র প্রার্থী ৩৪ মামলার আসামি

সিসিক নির্বাচনে জামায়াত ইসলামের মেয়র প্রার্থী ৩৪ মামলার আসামি

সেবা ডেস্ক: সিলেট সিটি করপোরেশন নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির বিরুদ্ধাচরণ করে মেয়র প্রার্থী দিয়েছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে সিলেট মহানগর জামায়াতের আমির অ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের মেয়র পদে প্রার্থী হয়েছেন। নির্বাচন কমিশনের কাছে জমা দেয়া হলফনামা থেকে জানা গেছে, এহসানুল মাহবুব জুবায়ের এখন পর্যন্ত ৩৪টি মামলার আসামি। যা নাকি এখনও মামলাগুলো চলমান রয়েছে।

জামায়াত মেয়র প্রার্থী অ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়েরের শিক্ষাগত যোগ্যতা এলএলবি পাস। তিনি বর্তমানে আইনি পেশায় নিয়োজিত। তার বিরুদ্ধে ৩৪টি মামলা চলমান রয়েছে। এর বাইরে আরও ৯টি মামলা থেকে তিনি খালাস পেয়েছেন। বিষয়টি নিশ্চিত করে সিলেট সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. আলীমুজ্জামান জানান।

মামলাগুলোর সত্যতা নিশ্চিত করেছেন স্বয়ং জামায়াতের প্রার্থী অ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের। তিনি বলেন, ‘আমার বিরুদ্ধে ৩৪টি মামলা চলমান রয়েছে। এই মামলা ছাড়াও আমি আরও ৯টি মামলা থেকে ইতোমধ্যে খালাস পেয়েছি।’

প্রসঙ্গত, আগামী ৩০ জুলাই সিলেট সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এরইমধ্যে নির্বাচন কমিশন প্রার্থীদের প্রতীক বরাদ্দ দিয়েছে। ভোটের মাঠে তিনি টেবিল ঘড়ি প্রতীকে লড়ছেন বলেও জানা গেছে।



, , ,