কুড়িগ্রামে মিথ্যা সংবাদ প্রকাশ করার প্রতিবাধে গণ স্বাক্ষর কর্মসূচি অনুষ্ঠিত

Seba Hot News
কুড়িগ্রামে মিথ্যা সংবাদ প্রকাশ করার প্রতিবাধে গণ স্বাক্ষর কর্মসূচি অনুষ্ঠিত
ডাঃ জিএম ক্যাপ্টেন কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রাম সদর উপজেলা মোগল বাসা ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের সদস্য পদে উপ-নির্বাচন  অনুষ্ঠিত হবে ২৫ জুলাই। মোট প্রার্থী ৩ জন। মোঃ জাহাঙ্গীর আলম তাদের মধ্যে অন্যতম। তার নির্বাচনী প্রতীক তালা। তাকে ঘিরে মিথ্যা ভিত্তিহীন সংবাদ প্রকাশ করায় এলাকাবাসীর মাঝে ছড়িয়ে পড়েছে ক্ষোভ। এছাড়াও প্রতিবাদে গণস্বাক্ষর কর্মসূচি অনুষ্ঠিত হয়। গতকাল মঙ্গলবার অত্র  ওয়ার্ডের মাঝা গ্রাম বাজারের মোঃ হাফিজুর রহমানের  মুদির দোকানের সামনে ।

অত্র ওয়ার্ডের গণমান্য ব্যক্তিবর্গের উপস্থিতে মোঃ জাহাঙ্গীর আলম মাদকের সঙ্গে সংপৃক্ত নয় মর্মে ও মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাধে গণ স্বাক্ষর করেন অত্র এলাকার বিভিন্ন শ্রেণী পেশার নিয়োজিত পুরুষ ও মহিলা। ১০০ জনের গণ স্বাক্ষর কর্মসূচিতে স্বাক্ষর করেন ১৪৭ জন। অনুসন্ধানে জানা যায়, মোঃ জাহাঙ্গীর আলম দীর্ঘদিন থেকে মাদকের বিরুদ্ধে গণ সচেতনতা ও প্রতিরোধে ছিলেন স্বোচার এবং সমাজ সেবা মূলক কর্মকান্ডে তার প্রতি ভোটার’রা তুষ্ট।

জয়ের সম্ভাবনা উজ্জল। এ কারনে তার প্রতিদন্দ্বি প্রার্থী’রা সুনাম ক্ষুর্ণ নির্মিত্তে সংবাদ মাধ্যম কর্মীদের মিথ্যা বিভ্রান্তি তথ্য দিয়ে রংপুর থেকে প্রকাশিত দৈনিক প্রথম খবর  প্রত্রিকা ২ পৃষ্ঠায় ৮নং কলামে কুড়িগ্রামে এজাহার ভুক্ত পলাতক আসামী উপ-নির্বাচনে সদস্য প্রার্থী শিরোনামে  ও ফেসবুকে কুড়িগ্রামে পলাতক আসামী উপ-নিবার্চনে সদস্য প্রার্থী হওয়ায় তোলপাড় শিরোনামে মিথ্যা ভিত্তিক সংবাদ প্রকাশ করা হয়।

এ ব্যাপারে মোঃ জাহাঙ্গীর আলম বলেন আমি  মাদকের সঙ্গে জড়িত নই। কিন্তু কুড়িগ্রাম সদর থানায় গত ২৪ এপ্রিল মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের অধীন আমাকে জড়িয়ে মিথ্যা ভিত্তিহীন মামলা করা হয়। মামলা নং ৩৯ কিন্তুু এই মামলা ভুক্ত আসামীগণ বর্তমানে রয়েছে জামিনে। এ ব্যাপারে মোগলবাসা ইউপি চেয়ারম্যান মোঃ নুরজামাল বাবলু বলেন মোঃ জাহাঙ্গীর আলম ভদ্র, পরিস্কার মনের মানুষ। সে মাদকের সঙ্গে জড়িত নহে। তার বিরুদ্ধে হয়রানি মুলক মামলা করা হয়েছে।

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top