বাঁশখালী পৌর মেয়র এর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

বাঁশখালী পৌর মেয়র এর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন


শিব্বির আহমদ রানা, চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের বাঁশখালী পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা সেলিমুল হক চৌধুরীকে মিথ্যা মামলা দেওয়ার প্রতিবাদে মানববন্ধন ও আলোচনা সভা ১২ জুলাই বৃহস্পতিবার দুপুরে বাঁশখালী পৌর-কার্যালয়ের সামনে প্রধান সড়কে অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধনে উপস্হিত থেকে বক্তব্য রাখেন বাঁশখালী পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মো. দেলোয়ার হোসেন, কাউন্সিলর দীলিপ চক্রবর্তী, নজরুল কবির সিকদার, জমসেদ আলম, বাবলা কুমার দাশ, তপন কুমার বড়ুয়া, আজগর হোসাইন, রেজিয়া সোলতানা রুজী, নার্গিছ আক্তার, রুজিনা আক্তার, পৌর সচিব নুরুল আবছার সহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গসহ এই মানববন্ধনে অংশ গ্রহণ করেন।


বিশেষ সূত্রে জানা যায়, বিগত ২ মে ২০১৮ ইং তারিখে বাঁশখালী পৌরসভার মেয়র সেলিমুল হক সহ ২ জনের বিরুদ্ধে এক কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগ এনে বাঁশখালী পৌরসভার ৪ নং ওয়ার্ডের এক মহিলা বাদী হয়ে চট্টগ্রাম নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-০১, এর বিচারক রোকসানা পারভিন’র আদালতে মামলাটি দায়ের করা হয়।

এখবর বিভিন্ন সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়লে পৌর এলাকাবাসী মানববন্ধনের আয়োজন করে।


মানববন্ধনে বক্তারা বলেন, একজন বীর মুক্তিযোদ্ধার বিরুদ্ধে একটি মিথ্যা মামলা ষড়যন্ত্রের একটি নীলনকশার অংশ বিশেষ। বর্তমান মেয়র বিশেষ সফরে আমেরিকায় রয়েছেন। মেয়র বিদ্বেষী কিছু কুচক্রিমহল তার বিরুদ্ধে মিথ্যা মামলাটি দায়ের করেন।

এটা নেহাত ষড়যন্ত্র ছাড়া আর কিছু নয়। তারা আরোও বলেন, এই মহিলাটি বাদী হয়ে এলাকার নিরহ লোকদের আসামী করে আরোও ৪টি মামলা দায়ের করেন।

এখন মামলা করা যেন তার পেশায় পরিণত হয়েছে। একজন বীর মুক্তিযোদ্ধাকে অসম্মানি করতে এই উদ্যেশ্য প্রণোদিত মামলাটি করেছে।

বক্তারা এই মিথ্যা মামলাটি অভিলম্বে প্রত্যাহারে জন্য সরকার সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানান।



,