বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫ দিন ধরে পানি সরবরাহ বন্ধ

S M Ashraful Azom
বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫ দিন ধরে পানি সরবরাহ বন্ধ

সেবা ডেস্ক: জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একমাত্র পানির পাম্পটি নষ্ট হওয়ার কারনে গত ৫ দিন ধরে পানি সরবারহ বন্ধ রয়েছে। ফলে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রোগী ও রোগীর স্বজনরা সহ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার, নার্স  ও কর্মকর্তা-কর্মচারীগনকে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তিকৃত রোগী, চিকিৎসক ও স্বানীয়দের সাথে কথা বলে জানা যায়,  ভৌগলিক কারনে বকশীগঞ্জ ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সটিতে প্রতিদিন ইনডোর আউটডোর মিলিয়ে দুই থেকে তিনশ রোগী চিকিৎসা সেবা নিয়ে থাকেন। চিকিৎসাধীন রোগীদের সাথে থাকে তাদের পরিচর্যাকারী স্বজন। এছাড়াও স্বাস্থ্য কমপ্লেক্সের ৭টি কোয়াটারে চিকিৎসক, নার্স, কর্মকর্তা-কর্মচারীগন তাদের পরিবারগনকে নিয়ে বসবাস করেন।

বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আর.এম.ও) ডাঃ জাহিদুল আরেফিন দুর্ভোগের কথা স্বীকার করে বলেন সংশ্লিষ্ট কর্মকতাকে অবহিত করা হয়েছে। আপাতত ১৫ আগষ্ট বুধবার রোগীদের জন্য বিকল্প উপায়ে পানি সরবরাহ করার ব্যবস্থা করা হয়েছে। আগামী ২-৩ দিনের মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পানি সরবরাহ সংকট পুরোপুরিভাবে সমাধান করা হবে ।
 -


#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top