বকশীগঞ্জের চরাঞ্চলে আওয়ামী লীগ নেতা কর্মীদের গণসংযোগ

S M Ashraful Azom
বকশীগঞ্জের চরাঞ্চলে আওয়ামী লীগ নেতা কর্মীদের গণসংযোগ

স্টাফ করসপনডেন্ট: জামারপুরের বকশীগঞ্জের চরাঞ্চলে ব্রহ্মপুত্র ও দশানী নদীর তীরবর্তী এলাকায় গণসংযোগ করেছে উপজেলা আওয়ামী লীগের নেতা কর্মীরা।

১০ আগস্ট শুক্রবার দিন্যবাপি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সম্ভাব্য এমপি প্রার্থী নূর মোহাম্মদের পক্ষে গণসংযোগ করা হয়।

মেরুরচর ইউনিয়নের ব্রহ্মপুত্র নদ ও দশানী নদ ঘেষা মাদারের চর , ঘুঘরাকান্দি, উজান কলকিহারা, ভাটি কলকিহারা, বাঘাডুবা উত্তর মাইছানির চর , মাইছানির চর এলাকায় ব্যাপক গণ সংযোগ করে এমপি প্রার্থী নূর মোহাম্মদের পক্ষে সমর্থন চান। একই সঙ্গে নৌকা প্রতীকে ভোট প্রদানের জন্য বলা হয়।

গণসংযোগকালে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ইসমাইল হোসেন বাবুল তালুকদার, সহসভাপতি জয়নাল আবেদিন, সহসভাপতি ছামিউল হক, নিলক্ষিয়া ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম সাত্তার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক মনিরুজ্জামান হিটলার , বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ফজলুর রহমান খুদু , যুবলীগ নেতা মারুফ সিদ্দিকী, উপজেলা শ্রমিক লীগের আহবায়ক আজাদ হোসেন লাবলু, উপজেলা ছাত্রলীগের সভাপতি জুমান তালুকদার, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান সজিব, কলেজ শাখার সভাপতি ফরহাদ রেজা, সহসভাপতি রাকিবিল্লাহ রাকিব, যুগ্ন সম্পাদক এইচএম মাইনুল ইসলাম সহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, শ্রমিক লীগ, ছাত্র লীগ, মহিলা লীগের নেতৃবৃন্দ অংশ গ্রহণ করেন।

এ সময় তারা বর্তমান সরকারের হাজার হাজার কোটি টাকার উন্নয়ন কর্মকান্ড সম্পর্কে সাধারণ মানুষকে অবহিত করেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূর মোহাম্মদকে আগামি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন দেয়ার দাবি জানান তৃণমুলের নেতা কর্মীরা।





#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top