পশ্চিম বাঁশখালী মেডিসিন কর্ণারের শুভ উদ্বোধন

S M Ashraful Azom
পশ্চিম বাঁশখালী মেডিসিন কর্ণারের শুভ উদ্বোধন
বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি: চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বাহারছড়া ইউনিয়নের বশির উল্লাহ মিয়াজীর বাজার পূর্বকূল (উত্তর পার্শ্বে) প্রধান সড়ক সংলগ্ন 'পশ্চিম বাঁশখালী মেডিসিন কর্ণার' এর শুভ উদ্বোধন করা হয়েছে। সোমবার (১৩ আগস্ট) বিকেলে

পশ্চিম বাঁশখালী মেডিসিন কর্ণারের স্বত্তাধিকারী মো. রেজাউল করিমের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানের শুভ উদ্বোধন

করেন বিশিষ্ট রাজনিতীবিদ ও চিকিৎসক ডাঃ ফারুক আহমেদ। অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন বাঁশখালী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আব্দুল গফুর।

এসময় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাঁশখালী হামেদিয়া মাদরাসার অধ্যাপক মৌলানা আলী আহমদ, পল্লী চিকিৎসক ডা. হারেস, ডা. আশীষ কুমার পাল, বশির উল্লাহ মিয়াজী বাজার ব্যবসায়ি কমিটির সভাপতি কামাল উদ্দীন, মাষ্টার নুরুল আমিন, আহমদ রশিদ, আবু আকতার, মো. আলমগীর, কাজী ইউসূফ, ইব্রাহীম, আহমদ ছবুর, আব্দুল গফুর, কাজী কামাল উদ্দীন, আবু তালেব, মাষ্টার আমিন সহ সামাজিক, রাজনৈতিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্টান শেষে আলোচনা সভায় উপস্থিত অথিতিরা বলেন, পশ্চিম বাঁশখালী একটি উপকূলীয় এলাকা। এ অঞ্চল থেকে বাঁশখালী মেডিকেল অনেকদূরে। সুচিকিৎসারর জন্য আর দূরে পাড়ি জমাতে হবেনা এলাকার সাধারণ রোগীদের। পশ্চিম বাঁশখালী মেডিসিন কর্ণারে সবসময় বিশেষজ্ঞ ডাক্তারগণ চিকিৎসা সেবা প্রদান করবেন। সুচিকিৎসা বঞ্চিত স্থানীয়রা ২৪ ঘন্টা চিকিৎসা সেবা নিতে পারবে বলেও তারা জানান।



ট্যাগস

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top