ইসলামপুরে লোকজ মেলা অনুষ্ঠিত

ইসলামপুরে লোকজ মেলা অনুষ্ঠিত

লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি ॥ সৃজনে উন্নয়নে বাংলাদেশ এই আলোকে উৎসব মূখর পরিবেশে জামালপুরের ইসলামপুরে সাংস্কৃতি উৎসব,উন্নয়ন র‌্যালী ও লোকজ মেলা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পাবলিক হল মাঠে দিনব্যাপী এই মেলা অনুষ্ঠিত হয়। এই উপলক্ষে মঙ্গলবার উপজেলা পরিষদ চত্তর থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পুনরায় উপজেলা পরিষদ চত্তরে গিয়ে এক সৃজনে উন্নয়ন বাংলাদেশ শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি বক্তব্য রাখেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান নবী নেওয়াজ খান লোহানী বিপুল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) রেজাউল করিম। এ সময় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা উপস্থিত ছিলেন। পরে অতিথিগন মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন।

মেলায় সাধারন মানুষ শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক,শিক্ষার্থী বিভিন্ন পেশার মানুষ শিশু ও নারীদের উপস্থিত ছিল লক্ষনীয়। মেলায় সরকারী অফিস,শিক্ষা প্রতিষ্ঠান, সেচ্ছাসেবী প্রতিষ্ঠান,প্রকল্প বাস্তবায়ন অফিস,এলজিডি অফিস সহ মোট ১৪টি স্টল অংশ গ্রহন করে।

⇘সংবাদদাতা: লিয়াকত হোসাইন লায়ন

,

0 মন্তব্য(গুলি)

Comments Please