রৌমারীতে জেএসসি জেডিসির পরীক্ষা শুরু বৃহস্পতিবার

S M Ashraful Azom
0
রৌমারীতে জেএসসি জেডিসির পরীক্ষা শুরু বৃহস্পতিবার

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের রৌমারীতে ২০১৭-১৮ বর্ষের জেএসসি ও জেডিসির পরীক্ষার মোট ৪ টি কেন্দ্রে ৪ হাজার ৮শত ৮৮ জন পরীক্ষার্থীর শান্তি ও শৃঙ্খলা ভাবে পরীক্ষা নেওয়ার জন্য প্রস্তুতি চলছে।

প্রাপ্ত তথ্যে জানা গেছে, রৌমারী সিজি জামান সরকারি উচ্চ বিদ্যালয়ে চলতি শিক্ষা বর্ষে রৌমারী কেন্দ্র নং-এ’তে পরীক্ষার্থী মোট ১হাজার ৬শ’ ৮৫জন, শৌলমারী এম আর উচ্চ বিদ্যালয় কেন্দ্র নং-বি’তে ১ হাজার ২শ’ ৭১জন ও যাদুরচর উচ্চ বিদ্যালয় কেন্দ্র নং-সি’তে ১হাজার ১শ’ ৯৪জন। এই তিন কেন্দ্রে মোট পরীক্ষার্থী ৪হাজার ১শ’৫০জন এবং রৌমারী কেরামতিয়া আদর্শ ফাজিল মাদ্রাসায় জেডিসির ১৩টি মাদ্রাসার একটি কেন্দ্রে মোট ৭শ’ ৩৩জন পরীক্ষা দিবে।

আগামী ১নভেম্বর বৃহস্পতিবার থেকে পরীক্ষা শুরু হয়ে ১৫ নভেম্বরে শেষ হবে। পরীক্ষার শর্তাবলীনুযাই পরীক্ষার পরিচালনার জন্য উপজেলা নির্বাহী অফিসার দ্বীপঙ্কর রায় সকল ব্যবস্থা গ্রহন করেছেন।

পরীক্ষা কেন্দ্র সচিব হিসাবে দ্বায়িত্ব পালন করবেন, রৌমারী সরকারী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে আবু হোরায়রা প্রধান শিক্ষক, এম আর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে প্রধান শিক্ষক শহিদুল ইসলাম লিচু, যাদুরচর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান মুকুল ও রৌমারী কেরামতিয়া ফাজিল মাদ্রাসা কেন্দ্রে অধ্যক্ষ মোকছেদ আলী।


⇘সংবাদদাতা: রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top