বালিয়াকান্দিতে দিন ব্যাপী সাংস্কৃতিক উৎসব ও মেলা

বালিয়াকান্দিতে দিন ব্যাপী সাংস্কৃতিক উৎসব ও মেলা

গোলাম মোর্তবা রিজু, বালিয়াকান্দি (রাজবাড়ী) প্রতিনিধি: 'সৃজনে উন্নয়নে বাংলাদেশ' শীর্ষক উৎসবে সামিল হয়েছে রাজবাড়ীর বালিয়াকান্দি। সরকারের উন্নয়ন কর্মকান্ড ও মাননীয় প্রধানমন্ত্রীর ব্রান্ডিং এর বিষয়সমূহ জনগণকে অবহিতকরণ ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ করার জন্য বালিয়াকান্দি উপজেলা প্রশাসনের আয়োজনে এই উৎসবের আয়োজন করা হয়।

দিনভর উৎসবের মধ্যে রয়েছে র‌্যালি, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, মেলা ও শিক্ষার্থীদের জন্য প্রতিযোগীতামূলক নানা অনুষ্ঠান।

উৎসব উপলক্ষে আজ (৩০ অক্টোবর) মঙ্গলবার বেলা সাড়ে ১০টায় একটি র‌্যালি শহর প্রদক্ষিণ করে। উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. আবুল কালাম আজাদ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুম রেজা র‌্যালির নেতৃত্ব দেন।

উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, উপজেলা কৃষি কর্মকর্তা মো: সাখাওয়াত হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাজী এজাজ কায়সার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মতিন ফেরদৌসসহ শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী ও বিভিন্ন শ্রেণি পেশার শত শত নারী-পুরুষ র‌্যালিতে অংশগ্রহন করেন।

পরে উপজেলা শিশুপার্কে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে আলোচনা করেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুম রেজা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, অফিসার ইনচার্জ (ওসি) একেএম আজমল হুদা, উপজেলা কৃষি কর্মকর্তা মো: সাখাওয়াত হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাজী এজাজ কায়সার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মতিন ফেরদৌস।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বালিয়াকান্দি পাইলট মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহ: গ্রন্থাগারিক সোহেল মিয়া।


⇘সংবাদদাতা: গোলাম মোর্তবা রিজু

,

0 comments

Comments Please

themeforestthemeforest

ছবি কথা বলে