রৌমারীতে সোনালী সুর্য্য গ্রাম উন্নয়ন সমিতির শুভ উদ্বোধন

রৌমারীতে সোনালী সুর্য্য গ্রাম উন্নয়ন সমিতির  শুভ উদ্বোধন

রৌমারী  প্রতিনিধি: কুড়িগ্রামের রৌমারীতে সোনালী সুর্য্য সার্বিক গ্রাম উন্নয়ন সমিতি লিমিটেড এর শুভ উদ্বোধন করা হয়েছে।

গত রবিবার বিকাল ৩টার দিকে লাউবাড়ি দ্বিমুখী উচ্চ বিদ্যালয় মাঠে ৬নং চরশৌলমারী ইউপি চেয়ারম্যান কে এম ফজলুল হক মন্ডলের সভাপতিত্বে শুভ উদ্বোধন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য ও যুবলীগের সাধারন সম্পাদক মো. জাইদুল ইসলাম মিনু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সমবায় কর্মকর্তা এনামুল হক, রৌমারী টেকনিক্যাল (বিএম) কলেজের প্রভাষক এসএম মাইদুল ইসলাম, শৌলমারী ইউপির সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান মিনু,মোছা. জেসমিন নাহার, উপজেলা যুব মহিলালীগের সাধারন সম্পাদক মোছা. জোসনা খাতুন,  চরশৌলমারী ইউনিয়নের আওয়ামীলীগ নেতা মো.নুর ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. দুলাল হোসেন, সোনালী সুর্য্য গ্রাম উন্নয়ন সমিতির প্রতিষ্ঠাতা পরিচালক মো. বাদল মিয়া, সমিতির কোসাধ্যক্ষ মো. মোক্তার হোসেন, সার্বিক সহযোগিতায় মো. হাফিজুর রহমান আতিক ও মো. শাহিন খান প্রমূখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন কাজাইকাটা নিম্ন মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জাইদুল ইসলাম।

জাইদুল ইসলাম মিনু তার বক্তব্যে বলেন, সংগঠন ছাড়া নিজের ও সমাজের কোন উন্নতি করা সম্ভব হয় না। এই সংগঠনটি স্বচ্ছ ও জবাবদিহীতার মধ্যে দিয়ে সামনের দিনে অনেকদুর অগ্রসর হতে পারবে।
সমাজের কুসংস্কার, মাদকের ছোবল,বাল্য বিবাহসহ অপরাধ মুলক সকল কর্মকান্ডকে প্রতিরোধ করতে পারবে। তাছাড়া নিজেকে বেকারত্বের হাত থেকেও রক্ষা পাওয়া সম্ভব। তিনি এই সংগঠনটির জন্য সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।


⇘সংবাদদাতা: রৌমারী প্রতিনিধি

,

0 মন্তব্য(গুলি)

Comments Please