রাজবাড়ীতে ১২০পিছ ইয়াবা ও অস্ত্র-গুলিসহ গ্রেফতার ১

রাজবাড়ীতে ১২০পিছ ইয়াবা ও অস্ত্র-গুলিসহ গ্রেফতার ১
গোলাম মোর্তবা রিজু, রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীর বালিয়াকান্দিতে অস্ত্র-গুলিসহ একজনকে গ্রেফতার করেছে বালিয়াকান্দি থানা পুলিশ। গ্রেফতারকৃত অসিম মন্ডল (২৭), উপজেলার জঙ্গল ইউনিয়নের জঙ্গল মাধ্যপাড়া মৃত নিমাই চন্দ্র মন্ডলের পুত্র।

মঙ্গলবার সকালে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন বালিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ (ওসি) একেএম আজমল হুদা। গ্রেফতারকৃত অসিম মন্ডল একজন শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী এবং তার বিরুদ্ধে একটি হত্যা মামলা রয়েছে বলে জানান ওসি।
120 pirate yaba and arms and bullets were arrested
গ্রেফতারের বিষয়ে এসআই অঙ্কুর ভট্টাচার্য্য জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওসি স্যারের নিদের্শে থানার এএসআই আজিজসহ সঙ্গীয় ফোর্স নিয়ে শীর্ষ সন্ত্রাসী ব্যবসায়ী অসিমের বাড়ীতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ১০২ পিছ ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রির ১০ হাজার ৭শত ৫০ টাকা, ৫টি মোবাইল, একটি ছিনতাইকৃত হিরো স্পিলিন্ডার হোন্ডা মোটর সাইকেল (কুষ্টিয়া-হ-১১-০৮৬৫) সহ তাকে আটক করা হয়। ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হলে একটি ছোট ওয়ান স্যুাটারগান ও একটি কার্তুজ নিজ হাতে বের করে দেয় বলে জানান তিনি। 

এ ব্যাপারে এসআই অঙ্কুর কুমার ভট্টাচার্য্য বাদী হয়ে মঙ্গলবার সকালে অস্ত্র ও বিস্ফোরক এবং মাদক আইনে ২টি মামলা দায়ের করেছে। গ্রেফতারকৃত অসিম মন্ডলের বিরুদ্ধে ১টি হত্যা মামলা রয়েছে।

এস,আই অঙ্কুর কুমার ভট্রাচার্য্য গত ৪ মাসে ৪টি অস্ত্র উদ্ধার, ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার, ডাকাত গ্রেফতার করেছে বলে জানান ওসি একেএম আজমল হুদা।

⇘সংবাদদাতা: গোলাম মোর্তবা রিজু

,

0 comments

Comments Please

themeforestthemeforest

ছবি কথা বলে