নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান মিন্টুর দায়িত্ত্ববার গ্রহন

নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান মিন্টুর দায়িত্ত্ববার গ্রহন



রকি চন্দ্র সাহা: চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মিন্টু আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেছেন। 
৫ নভেম্বর সোমবার দুপুর ৩ ঘটিকায় উপজেলা নির্বাহী কর্তকর্তার কার্যালয়ে এ দায়িত্বভার গ্রহন করেন। তিনি বাদ জোহর তার নিজ বাড়ি সাহাপুর পারিবারিক কবর স্থানে তার মায়ের কবর জিয়ারত ও হযরত বোগদাদী শাহরাস্তি (রঃ) এর মাজার জিয়ারত করেন। 

দায়িত্ব গ্রহনকালে উপস্থিত ছিলেন শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাবিব উল্যাহ মারুফ, সহকারী কমিশনার (ভূমি) লিটুস লরেন্স চিরান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আহছান উল্যাহ চৌধুরী, উপজেলা প্রকৌশলী রেজোয়ানুর রহমান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সিরাজুল ইসলাম, সহকারী শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ খাজা মাইন উদ্দিন, জহিরুল ইমলাম, মৎস কর্মকর্তা শামছুজ্জামান মাসুম, সমাজ সেবা কর্মকতা মনিরুল ইসলাম, সমবায় কর্মকর্তা আনোয়ার হোসেন প্রমুখ। নব-নির্বাচিত উপজেলার চেয়ারম্যান কামরুজ্জামান মিন্টু বলেন, জননেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও সাবেক স্বরাষ্ট মন্ত্রী মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তমের প্রতি অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করে। চাঁদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি/সম্পাদক শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগ সকল সহযোগী সংগঠন ও শাহরাস্তি উপজেলা বাসীর প্রতি কৃতজ্ঞতা সে সাথে আমার উপর অর্পিত দায়িত্ব যেন পালন করতে পারি সে জন্য সকলের সহযোগীতা ও দোয়া কামনা করেছেন। 
অনুষ্ঠান শেষে উপজেলা মহিলা আওয়ামীলীগ ও আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ শাহরাস্তি উপজেলা চেয়ারম্যানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
⇘সংবাদদাতা: রকি চন্দ্র সাহা

,

0 comments

Comments Please

themeforestthemeforest

ছবি কথা বলে