রাষ্ট্রপতির প্রেসিডেন্ট এ্যাওয়ার্ড অর্জন করেছেন বাঁশখালীর ৫ স্কাউট

রাষ্ট্রপতির প্রেসিডেন্ট এ্যাওয়ার্ড অর্জন করেছেন বাঁশখালীর ৫ স্কাউট
শিব্বির আহমদ রানা, চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের বাঁশখালী উপজেলা থেকে ৫ জন স্কাউট সদস্য রাষ্ট্রপতি আব্দুল হামিদের কাছ থেকে 'প্রেসিডেন্ট এ্যাওয়ার্ড এক্সামে' সফলভাবে উত্থীর্ণ হওয়ায় প্রেসিডেন্ট এ্যাওয়ার্ড গ্রহণ করেন।


সোমবার (৫ নভেম্বর) বিকাল ৪ টায় অনুষ্টিত কৃষিবিদ ইনস্টিটিউশনে, জাতীয় কাউন্সিলের ৪৭তম সাধারণ সভায় আব্দুল হামিদ, মহামান্য রাষ্টপতি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ ও চীফ স্কাউট এ প্রেসিডেন্ট এ্যাওয়ার্ড এ পুরুস্কার প্রদান করেন। প্রেসিডেন্ট এ্যাওয়ার্ড এক্সামে উত্তীর্ণ হয়ে রাষ্ট্রপতির কাছ থেকে পুরুস্কার অর্জন করেন চাম্বল উচ্চ বিদ্যালয়ের কৃতি-শিক্ষার্থী মুহাম্মদ আনাস বিন ইকবাল, মুহাম্মদ সাঈদুল ইসলাম আকাশ, মুহাম্মদ সাজ্জাদ হোছাইন, আহমেদ নাফসিন নাজাত, আবুল কালাম।


উল্লেখ্য, বাঁশখালী বন্ধুমুক্ত স্কাউট গ্রুপের ইউনিট লিডার মুহাম্মদ রফিক এর তত্ববধায়নে বাঁশখালী থেকে ১৩ জন স্কাউট সদস্য অংশগ্রহন করেন। গত ১৯ এপ্রিল জাতীয় স্কাউট প্রশিক্ষণ কেন্দ্র গাজীপুর, মৌচাকে অনুষ্টিত পরিক্ষায় অংশগ্রহণকারীদের মধ্যে জাতীয় পর্যায়ে সফলভাবে ৫ স্কাউট সদস্য উত্তীর্ণ হয়। উত্থীর্ণ সকল স্কাউট সদস্য চাম্বল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী।


বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার ক্ষুদে শিক্ষার্থীদের প্রেসিডেন্ড এ্যাওয়ার্ড অর্জন করাকে বাঁশখালীর জন্য গৌরব বয়ে এনেছে বলে জানান এবং তিনি তাদেরকে অভিনন্দন জানান।


বাঁশখালী স্কাউট দলের সহকারী কমিশনার কাসেম তালুকদার প্রেসিডেন্ট এ্যাওয়ার্ড প্রাপ্তদের অভিনন্দন জানিয়েছেন। তাছাড়া বাঁশখালীর বিভিন্ন মহল তাদের এ অর্জনে সংশ্লিষ্ট কতৃপক্ষকে ও তাদেরকে অভিনন্দন জানিয়েছেন।
⇘সংবাদদাতা: শিব্বির আহমদ রানা

,

0 মন্তব্য(গুলি)

Comments Please